ক্যারিবীয় সিরিজেও খণ্ডকালীন টিম স্পন্সর


ক্যারিবীয় সিরিজেও খণ্ডকালীন টিম স্পন্সর

বাংলাদেশ দলের অফিসিয়াল কোনো টিম স্পন্সর নেই অনেকদিন ধরে। সামনেই টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এই সিরিজকে সামনে রেখেও স্থায়ী স্পন্সর পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বশেষ জিম্বাবুয়ে সিরিজের মত এই সিরিজেও তাই থাকছে খণ্ডকালীন টিম স্পন্সর।

ক্যারিবীয় সিরিজেও খণ্ডকালীন টিম স্পন্সর

পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টে বাংলাদেশ খেলেছিল কোনো স্পন্সর ছাড়াই। এরপর জিম্বাবুয়ে সিরিজে টিম স্পন্সর হিসেবে যুক্ত ছিল বেক্সিমকো। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্টের সিরিজেও বাংলাদেশ দলের স্পন্সরের ভূমিকায় থাকবে বেক্সিমকো, এমনই জানিয়েছে বিসিবি সূত্র। তবে স্বনামধন্য প্রতিষ্ঠানটি শুধু এই সিরিজের জন্যই যুক্ত হবে।

Also Read – চেন্নাই থেকে বাদ পড়ছেন ৭-৮ জন তারকা

স্পন্সর চেয়ে দরপত্র আহ্বান করেও এখনো স্থায়ী কোনো স্পন্সর পায়নি বিসিবি। ২০১৮ সালের আগস্টে হুট করেই দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবির সাথে বিসিবির স্পন্সরশিপ চুক্তি বাতিল হয়। ঐ বছরের ১ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ৩১ জানুয়ারি পর্যন্ত বাংলাদেশ দলের স্পন্সর হিসেবে ছিল ইউনিলিভার (লাইফবয়)। এরপর গত ১ ফেব্রুয়ারি থেকে ২০২৩ সালের ৩১ মার্চ সময়সীমা পর্যন্ত নতুন করে স্পন্সর খুঁজছে বিসিবি। যদিও এই দীর্ঘ সময় স্পন্সর হতে কেউই আগ্রহ দেখায়নি।

একসময় টেলিকম প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রতিযোগিতা হত- কে হবে বাংলাদেশ দলের গর্বিত স্পন্সর। সর্বশেষ চুক্তিতে টেলিকম প্রতিষ্ঠানগুলোকে পেছনে ফেলে স্পন্সর হয় ইউনিলিভার বাংলাদেশ। তাদের সঙ্গী লাইফবয়ের লোগো দীর্ঘদিন শোভা পেয়েছে বাংলাদেশের জার্সিতে। তবে ইউনিলিভারের চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে স্পন্সরশিপের আগ্রহ নেই প্রতিষ্ঠানটির। স্থায়ী স্পন্সর না পাওয়ায় খণ্ডকালীন স্পন্সরই আশ্রয় খুঁজছে বিসিবি।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *