চেন্নাই থেকে বাদ পড়ছেন ৭-৮ জন তারকা


চেন্নাই থেকে বাদ পড়ছেন ৭-৮ জন তারকা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে চেন্নাই সুপার কিংস থেকে বাদ পড়তে চলেছেন ৭-৮ জন তারকা। আগামী ২০ জানুয়ারির মধ্যে দলগুলোকে রিটেইনড খেলোয়াড়দের তালিকা জমা দিতে হবে। তার আগে বেশ কয়েকজন তারকাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আইপিএলের অন্যতম সফল দলটি।

চেন্নাই থেকে বাদ পড়ছেন ৭-৮ জন তারকা

আইপিএলের তিনটি শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। মাঝখানে নিষেধাজ্ঞার কারণে কিছু মৌসুম হারিয়ে না গেলে হয়ত আরও সমৃদ্ধ থাকত পরিসংখ্যান। এতগুলো আসরের মাঝে বিগত আসরটিকে ভুলে যেতে চাইবে দলটি। শক্তিশালী ও তারকাবহুল দল নিয়েও ১৩তম আইপিএলে পয়েন্ট টেবিলের তলানিতে ছিল মহেন্দ্র সিং ধোনির দল।

Also Read – আইসিসির পোলে ইমরানের জয়ে পাকিস্তানে বাঁধভাঙা উল্লাস

সর্বশেষ আইপিএলে চেন্নাই-ই প্রথম দল হিসেবে ছিটকে পড়ে প্লে-অফের আগেই। এমন পারফরম্যান্সে বেশ হতাশ হয়েছেন দলের মালিকপক্ষ। স্বভাবতই কোপ গিয়ে পড়ছে খেলোয়াড়দের উপর। তারকাবহুল দলটি ৭-৮ জন ক্রিকেটারকে নিলামের জন্য ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

১১ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের নিলাম। কাদের ছেড়ে দেওয়া হচ্ছে, তা জানাতে হবে ২০ জানুয়ারির মাঝে। চেন্নাই যাদের ছেড়ে দেওয়ার কথা ভাবছে, সেই তালিকায় আছেন পীযুষ চাওলা, ইমরান তাহির, হরভজন সিং, ডোয়াইন ব্রাভো, করণ শর্মা, কেদার যাদবের মত ক্রিকেটাররা। হরভজন গত আসরে অংশ নেননি, দলের সাথেও যোগ দেননি। এ কারণে তার প্রতি অসন্তোষ জেগেছে দলের। বয়সে যত বাড়ছে ফর্মের ধার তত কমছে ব্রাভোর। এজন্য তাকে নিয়েও আর এগোতে চাইছে না ফ্র্যাঞ্চাইজিটি।

তবে আগামী আইপিএলেও চেন্নাইয়ের অধিনায়কের ভূমিকায় থাকছেন ধোনি। কিংবদন্তি এই ক্রিকেটারকে দল থেকে ছাঁটাইয়ের কোনো পরিকল্পনা নেই চেন্নাই সুপার কিংসের।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *