ছিটকে গেলেন মঈন, বিকল্পের খোঁজে ইংল্যান্ড


ছিটকে গেলেন মঈন, বিকল্পের খোঁজে ইংল্যান্ড

শ্রীলঙ্কায় পৌঁছে দুইবার কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছিল মঈন আলির, দুইবার তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছে। ফলে প্রথম টেস্টের স্কোয়াড থেকেও তাকে বাদ দেওয়া হয়েছে। মঈন বাদ পড়ায় কপাল খুলতে যাচ্ছে সংরক্ষিত তালিকায় থাকা তিন স্পিনারের যেকোনো একজনের।

শ্রীলঙ্কা পৌঁছেই কোভিড পজিটিভ হলেন ইংলিশ তারকা

শ্রীলঙ্কা পৌঁছানোর দিনের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছিল ইংল্যান্ডের সব ক্রিকেটারকে। ফলাফলে পাওয়া যায় একমাত্র ক্রিকেটার হিসেবে করোনা আক্রান্ত হয়েছেন মঈন। দ্বিতীয়বার করোনা পরীক্ষা করার পরেও তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। ফলে এখনো আইসোলেশনে আছেন মঈন। কতদিন এই নিভৃতবাসে থাকতে হবে তারও ঠিক নেই। করোনা নেগেটিভ না হওয়া পর্যন্ত তার মাঠে ফেরার কোনো সম্ভাবনা নেই।

Also Read – ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ম্যাচের সময় নিয়ে বিসিবির ব্যাখ্যা

সুস্থ না হওয়া পর্যন্ত মাঠে যেহেতু ফেরা হচ্ছে না, তাই প্রথম টেস্টের স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে মঈন আলিকে। ১৩ জানুয়ারি শুরু হবে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের মধ্যকার প্রথম টেস্ট। তার আগে করোনা নেগেটিভ হয়ে গেলেও আর প্রথম টেস্টে খেলা হবে এই অলরাউন্ডারের।

কথায় বলে, কারও পৌষ মাস, কারও সর্বনাশ। মঈনের সর্বনাশে তাই পৌষ মাস হতে যাচ্ছে ইংল্যান্ড স্কোয়াডে থাকা সংরক্ষিত তিন স্পিনারের মধ্যে যেকোনো একজনের। তারা হলেন, মেসন ক্রেন, ম্যাট পার্কিনসন ও অমর বিরদি।

২২ বছর বয়সী অমর বিরদি ভারতীয় বংশোদ্ভূত অফস্পিনার। এখনো তার আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি। তিনি সারের পক্ষে কাউন্টি ক্রিকেট খেলেন। ২৩ বছর বয়সী মেসন একটি টেস্ট ও একটি টি-টোয়েন্টি খেলেছেন। তবে পার্কিনসন ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলেছেন, এখনো সাদা পোশাক গায়ে চাপানো হয়নি।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।



Source link

1 Comment

  1. vreyro linomit
    January 13, 2021 - 1:30 pm

    Hello. fantastic job. I did not anticipate this. This is a impressive story. Thanks!

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *