টি-১০ খেলার অনাপত্তিপত্র পেলেন আফিফ-মেহেদী


টি-১০ খেলার অনাপত্তিপত্র পেলেন আফিফ-মেহেদী

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-১০ লিগে খেলার অনাপত্তিপত্র পেয়েছেন বাংলাদেশের দুই অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব এবং মেহেদী হাসান। টুর্নামেন্টে বাংলা টাইগার্সের হয়ে খেলবেন এ দুজন। 

টি-১০ খেলার অনাপত্তিপত্র পেলেন আফিফ-মেহেদী
রবিবার এ দুজনকে অনাপত্তিপত্র দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।  এর আগে টি-১০ টুর্নামেন্টের জন্য অনাপত্তিপত্র পেয়েছেন মুক্তার আলী।  ৩১ বছর বয়সী এ পেসার খেলবেন মারাঠা অ্যারাবিয়ান্সের হয়ে।

টি-১০ টুর্নামেন্টে ডাক পাওয়া বাংলাদেশের বাকি তিন ক্রিকেটারের অনাপত্তিপত্র এখনো নিশ্চিত নয়। মারাঠা অ্যারাবিয়ান্স মুক্তারের পাশাপাশি দলে ভিড়িয়েছে তাসকিন আহমেদ মোসাদ্দেক হোসেন সৈকতকেও। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ থাকায় তাদের অনাপত্তিপত্র পাওয়ার সম্ভাবনা কম। এছাড়া পুনে ডেভিলস দলে নিয়েছে নাসির হোসেনকে। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা নাসির পেয়ে যেতে পারেন খেলার অনুমতি।

Also Read – অজি দর্শকদের ‘অভদ্রতার সীমা’ ছুঁতে দেখে রেখে আগুন কোহলি

২৮ জানুয়ারি শুরু হবে এবারের আসর। আগের পরিকল্পনা অনুযায়ী গত বছরের নভেম্বরে টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা থাকলেও করোনার কারণে আসরের সময়সূচি একটু পিছিয়েছে। ২৮ জানুয়ারি শুরু হয়ে টি-টেন শেষ হবে ৬ ফেব্রুয়ারি।

মেহেদী-আফিফের দলের অন্যান্যরা হলেন ইসুরু উদানা, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, টম মুরস, কায়েস আহমেদ, ডেভিড ভিজা, চিরাগ সুরি, মোহাম্মদ ইরফান, অ্যাডাম হোজ, করিম জানাত, আরিয়ান লাকরা, নূর আহমেদ, ফজল হক ফারুকী ও মুজিব-উর-রহমান।

মোট আটটি দল অংশ নিতে যাচ্ছে এ টুর্নামেন্টে।  দলগুলো হলো: বাংলা টাইগার্স, দিল্লী বুলস, কালান্ডার্স,  ডেকান গ্ল্যাডিয়েটরস, কর্ণাটক টাস্কার্স, টিম আবু ধাবি, মারাঠা অ্যারাবিয়ান্স এবং নর্দার্ন ওয়ারিয়র্স।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

1 Comment

  1. vreyro linomit
    January 12, 2021 - 8:16 pm

    As soon as I observed this site I went on reddit to share some of the love with them.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *