সরকারের অনুমতি সাপেক্ষে অনুশীলনের সুযোগ পাবে ক্যারিবিয়ানরা


সরকারের অনুমতি সাপেক্ষে অনুশীলনের সুযোগ পাবে ক্যারিবিয়ানরা

দুই ম্যাচের টেস্ট সিরিজ এবং তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ইতোমধ্যেই বাংলাদেশে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, দুই দফা পরীক্ষার পর সরকারের অনুমতি সাপেক্ষে সফরকারী দল অনুশীলনের সুযোগ পাবে।

রোববার বিসিবির প্রধান নির্বাহী জানান ১১ জানুয়ারি সফরকারী ক্রিকেটারদের করোনা পরীক্ষা হবে। এরপর ৭২ ঘণ্টার মধ্যে হবে দ্বিতীয় দফা পরীক্ষা।

Also Read – পান্ডিয়ার হুমকি ও অসভ্যতায় দল ছাড়লেন দীপক হুদা

তিনি বলেন,  “আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল ইতোমধ্যে বাংলাদেশে এসে পৌঁছেছে। আমাদের নির্ধারিত যে কোভিড প্রটোকল সে অনুসারে তারা হোটেলে অবস্থান করছেন। আগামীকাল তাদের একটা টেস্ট হবে এরপর আগামী ৭২ ঘন্টার মধ্যে আরেকটা টেস্ট হবে। পরপর দুইটা করোনা টেস্টে নেগেটিভ হলে সরকারের অনুমতি সাপেক্ষে তারা অনুশীলনের জন্য মাঠে আসতে পারবেন।” 

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন জন লুইস। ব্রিটিশ নাগরিকদের জন্য বিশেষ প্রটোকল থাকলেও জন লুইসের ক্ষেত্রে  সেগুলো শিথিল করার ব্যাপারে সরকারের কাছে আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, “আমাদের যেসব ব্রিটিশ নাগরিক এই সিরিজ সামনে রেখে বাংলাদেশ সফর করবেন তাদের জন্য কোভিড প্রোটোকলের জন্য কিছু বিধিনিষেধ আছে। এই ব্যাপারে ইতোমধ্যে সরকারের কাছে আমরা আবেদন করেছি। খুব শীঘ্রই হয়তো আমরা অনুমোদন পেয়ে যাব।” 

 


বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।


 

 



Source link

1 Comment

  1. vreyrolinomit
    January 13, 2021 - 5:53 pm

    I’ll immediately clutch your rss feed as I can not to find your e-mail subscription hyperlink or newsletter service. Do you’ve any? Kindly allow me understand so that I could subscribe. Thanks.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *