সিডনি টেস্ট শেষ হওয়ার আগেই বড় দুঃসংবাদ পেল ভারত


সিডনি টেস্ট শেষ হওয়ার আগেই বড় দুঃসংবাদ পেল ভারত

সিডনি টেস্টে হারের শঙ্কায় রয়েছে ভারত। ব্রিসবেন টেস্টের ভাবনা ইতোমধ্যে ঘামিয়ে তুলেছে রাহানে-রোহিতদের চেহারা। এরই মাঝে বড় দুঃসংবাদ শুনতে হল অস্ট্রেলিয়ায় সফররত দলটিকে। চোটের কারণে সিরিজ থেকে ছিটকে পড়েছেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। 

সিডনি টেস্ট শেষ হওয়ার আগেই বড় দুঃসংবাদ পেল ভারত

চলমান সিডনি টেস্টসহ পুরো সিরিজ জুড়েই দারুণ পারফর্ম করছেন জাদেজা। প্রথম টেস্টের দলে না থাকলেও দ্বিতীয় টেস্টে জয়ে রেখেছিলেন অবদান। তৃতীয় টেস্টে ভারত যখন বড় লিডের নিচে চাপা পড়ার শঙ্কায়, তখনো তিনি ছিলেন আশার প্রদীপ।

Also Read – মাতালদের হাতে বর্ণবাদের শিকার বুমরাহ, সিরাজসহ ‘৪’ ভারতীয়

এমনিতেই ভারত চোট-জর্জর অবস্থায় লড়ছে। পিতৃত্বকালীন ছুটির কারণে দলে নেই অধিনায়ক বিরাট কোহলি। রোহিত শর্মা চোট কাটিয়ে ফিরেও ছন্দ খুঁজে পাননি। মোহাম্মদ শামির মত আরেক পেসার উমেশ যাদবও চোটে পড়ে ফিরে গেছেন দেশে। এবার সেই তালিকায় যুক্ত হল জাদেজার নাম।

সিডনি টেস্টের প্রথম ইনিংসে ব্যাট করার সময় ইঞ্জুরিতে পড়েন জাদেজা। বাঁ হাতের চোটের ধরন বুঝতে স্ক্যান করানো হয়। টিম ম্যানেজমেন্ট আনুষ্ঠানিক কোনো ঘোষণা না দিলেও দলীয় সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, জাদেজার কার্যত অস্ট্রেলিয়া সফর শেষ। মাঠের বাইরে থাকতে হবে অন্তত দুই থেকে তিন সপ্তাহ।

ভারতের ইনিংসের ৯৯তম ওভারে মিচেল স্টার্কের বাউন্সার আঘাত হানে জাদেজার বাঁ হাতে। বল গ্লাভস ছুঁয়ে চলে গেলেও ব্যথা পান জাদেজা। এরপরই শুরু হয় যন্ত্রণা। মাঠে আসতে হয় মেডিকেল টিমকেও। প্রথম ইনিংসে ২৮ রান করে অপরাজিত ছিলেন তিনি। অস্ট্রেলিয়ার ইনিংসে ৪ উইকেট শিকার করেছিলেন। দ্বিতীয় ইনিংসে আর তার বোলিংই করা হবে না।

টাইমস অব ইন্ডিয়াকে বিসিসিআইয়ের এক শীর্ষ কর্তা বলেন, ‘জাদেজার বাম হাতের আঙুলে স্থানচ্যুতি ঘটেছে এবং ফ্র্যাকচার ধরা পড়েছে। তার জন্য গ্লাভস পরে ব্যাট হাতে নামা খুব কঠিন হবে। সেক্ষেত্রে অন্তত ২-৩ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে, ফাইনাল টেস্টেও খেলা হবে না।’

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *