এইচপির একাদশ প্রজন্মের ল্যাপটপ বাজারে

 

সারা বাংলাদেশে এক যোগে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে এইচপি ব্র্যান্ডের একাদশ প্রজন্মের ২টি ভিন্ন মডেলের ল্যাপটপ উম্মোচন করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ডিসেম্বর রাজধানীর সর্ব বৃহৎ কম্পিউটার মার্কেট মাল্টিপ্লান সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর চ্যানেল বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি শাহিদ উল মুনীর সহ মার্কেটের ব্যবসায়ীবৃন্দ।


নতুন উন্মোচিত ল্যাপটপ দুটির মডেল হচ্ছেঃ

এইচপি প্যাভিলিয়ন 15-EG0078TU 

এতে ইন্টেলের একাদশ জেনারেশনের কোর আই সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে যার ক্লক স্পিড .৪০.৭০ গিগাহার্জ জিবি ডিডিআর র্যাম সহ স্টোরেজ হিসেবে আছে ৫১২ জিবি এসএসডি। এতে ১৫.ফুলএইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এছাড়াও অন্যান্য ফিচার হিসেবে থাকছে, ওয়াই ফাই, ব্লুটুথ, ওয়েবক্যাম, ব্যাকলিট কিবোর্ড এবং অরিজিনাল উইন্ডোজ ১০ হোম এটি বাজারে পাওয়া যাবে সিলভার কালারে প্রোডাক্টির বিক্রয় পরবর্তী সেবা বছর

এইচপি প্যাভিলিয়ন 15-EG0113TX 

ইন্টেলের একাদশ জেনারেশনের কোর আই সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে যার ক্লক স্পিড .৪০.৭০ গিগাহার্জ জিবি ডিডিআর ্যাম সহ স্টোরেজ হিসেবে আছে ৫১২ জিবি এসএসডি। এতে ১৫.ফুলএইচডি ডিসপ্লে সহ এমএক্স ৪৫০ জিবি গ্রাফিক্স কার্ড ব্যবহার করা হয়েছে এছাড়াও অন্যান্য ফিচার হিসেবে থাকছে, ওয়াই ফাই, ব্লুটুথ, ওয়েবক্যাম,ব্যাকলিট কিবোর্ড এবং অরিজিনাল উইন্ডোজ ১০ হোম এটি বাজারে পাওয়া যাবে সিলভার কালারে প্রোডাক্টির বিক্রয় পরবর্তী সেবা বছর।

Source link

1 Comment

  1. vreyro linomit
    January 12, 2021 - 5:03 pm

    Heya i’m for the first time here. I came across this board and I in finding It really helpful & it helped me out a lot. I am hoping to give one thing again and aid others like you helped me.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: