latest

৪৫ হাজার টাকার ভেতরে সেরা ৫টি ল্যাপটপ

সেরা ল্যাপটপের তালিকায় এবার আমাদের বাজেট হলো ৪৫০০ টাকা। যদিও কিছু ল্যাপটপের মূল্য ৪৫ হাজার টাকা ছাড়িয়ে যেতে পারে তবে তা খুব একটা বেশি হবে না। যথা সম্ভব ৪৫ হাজারের ভেতরে রাখার চেষ্টা করব। তবে চলুন জেনে নেই আমাদের বাজেটের ভেতরে সেরা ৫টি ল্যাপটপ সম্পর্কে।



এইচপি ১৫এস ডিইউ১০১২টিইউ

এই ল্যাপটপে আছে ইন্টেল কোর আই৩-১০১১০ইউ প্রোসেসর এবং ৪গিগাবাইট ডিডিআর৪ র‍্যাম ও ১টেরাবাইট হার্ড ডিস্ক। এতে আছে একটি এমডট২ স্লট এবং সাথে একটি অতিরিক্ত র‍্যাম স্লট। এই ল্যাপটপে সর্বোচ্চ ৩২গিগাবাইটের র‍্যাম ব্যবহার করা যাবে। এই ল্যাপটপে আছে ২কটি ২৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিস্প্লে এবং এই ল্যাপটপের মূল্য মাত্র ৪৩ হাজার ৫০০ টাকা।

লিনোভো আইডিয়াপ্যাড এস১৪৫-১৫আইআইএল

এই ল্যাপটপে আছে ইন্তেল কোর আই৩-১০০৫জি১ প্রোসেসর এবং ৪গিগাবাইতের ডিডিআর৪ র‍্যাম সাথে ১টেরাবাইটের হার্ড ডিস্ক। এতে আছে একটি অতিরিক্ত র‍্যাম স্লট এবং একটি এমডট২ স্লট। এই ল্যাপটপে সর্বোচ্চ ১২ গিগাবাইট পর্যন্ত র‍্যাম ব্যবহার করা যাবে। এই ল্যাপটপে আছে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিস্প্লে এবং এর বাজাড় মূল্য মাত্র ৪৪ হাজার ৫০০ টাকা।

এসুস ১৫এক্স৫০৯জেএ

এই ল্যাপটপে আহচে ইন্টেল কোর আই৩-১০০৫জি১ প্রোসেসর এবং ৪গিগাবাইতের ডিডিআর৪ র‍্যাম সাথে ১টেরাবাইটের হার্ড ডিস্ক। এতে আছে একটি অতিরিক্ত র‍্যাম স্লট এবং একটি এমডট২ স্লট। এই ল্যাপটপে সর্বোচ্চ ৮গিগাবাইট পর্যন্ত র‍্যাম ব্যবহার করা যাবে। এই ল্যাপটপে আছে ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিস্প্লে এবং এর বাজাড় মূল্য মাত্র ৪৫ হাজার টাকা।

লিনোভো আইডিয়াপ্যাড এস১৪৫

এই ল্যাপটপে আছে ইন্তেল কোর আই৩-৮১৪৫ইউ প্রোসেসর এবং ৪গিগাবাইটের ডিডিআর৪ র‍্যাম ও ১টেরবাইটের হার্ডডিস্ক। এতে আছে একটি এমডট২ স্লট এবং একটি অতিরিক্ত র‍্যাম স্লট যার সাহায্যে এই ল্যাপটপে সর্বোচ্চ ১২ গিগাবাইটের র‍্যাম ব্যবহার করা যাবে। এই ১৫.৬ ইঞ্চির ডিস্প্লেযুক্ত ল্যাপটপের মূল্য মাত্র ৪৬ হাজার টাকা।

এসুস ডি৫০৯ডিজে

এই ল্যাপটপে আছে এএমডি রাইজেন৫-৩৫০০ইউ প্রোসেসর এবং ৪গিগাবাইটের ডিডিআর৪ র‍্যাম ও ১টেরাবাইটের হার্ড ডিস্ক। এতে আছে একটি এমডট২ স্লট এবং একটি অতিরিক্ত র‍্যাম স্লট যার সাহায্যে এই ল্যাপটপে সর্বোচ্চ ১২গিগাবাইট র‍্যাম হিসেবে ব্যবহার করা যাবে। এই ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিস্প্লেযুক্ত ল্যাপটপের মূল্য মাত্র ৪৯ হাজার ৫০০ টাকা।

Source link

1 Comment

  1. vreyro linomit
    January 13, 2021 - 8:17 pm

    You are my inspiration, I own few blogs and infrequently run out from brand :). “Yet do I fear thy nature It is too full o’ the milk of human kindness.” by William Shakespeare.

    Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *