latest

মাশরাফিকে দলে পেতে মরিয়া রাজশাহী


মাশরাফিকে দলে পেতে মরিয়া রাজশাহী

দীর্ঘদিন ছিলেন মাঠের বাইরে, তার উপর ছিল ছোটখাটো চোট-সমস্যা। মাশরাফি বিন মুর্তজা তাই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটেও ছিলেন না। টুর্নামেন্টের মাঝপথে সেই মাশরাফিকে নিয়েই রীতিমত কাড়াকাড়ি দলগুলোর মধ্যে। শুরুতে আগ্রহী না থাকলেও এবার মিনিস্টার গ্রুপ রাজশাহীও দলে চাইছে মাশরাফিকে। 

শেষপর্যন্ত মাশরাফি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেললে তিনি কোন দলে যোগ দেবেন তা হয়ত নির্ধারণ করা হবে লটারির মাধ্যমে। তবে রাজশাহী মাশরাফিকে পেতে নিজেদের চাহিদার কথা জানিয়ে ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) চিঠি দিয়েছে।

Also Read – মুস্তাফিজের সান্নিধ্য পেয়ে উচ্ছ্বসিত শরিফুল

মিনিস্টার গ্রুপ রাজশাহীর টিম ম্যানেজার হান্নান সরকার বলেন, ‘আমাদের দলের অবস্থা দেখছেন, ভালো শুরুর পর একটা ধাক্কা খেয়েছি। গত তিনটা ম্যাচে আমরা একটু ব্যাকফুটে আছি। মাশরাফি যখন খেলবে তখন যেকোনো দলের জন্যই একটা বিশাল সুযোগ তাকে খেলানোর।’ 

চোটের কারণে রাজশাহীর হয়ে এখনো খেলা হয়নি পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের। তবে পুনর্বাসন প্রক্রিয়া শেষে তিনি শীঘ্রই মাঠে ফিরবেন। সাইফউদ্দিনের সাথে মাশরাফিকেও পেলে বোলিং ইউনিট শক্তিশালী হবে, প্রত্যাশা হান্নানের, ‘বড় একটা ধাক্কা খাওয়ার পর সাইফউদ্দিনকে আশা করি পেতে যাচ্ছি। এখন সাথে যদি মাশরাফিও থাকে তাহলে দলের শক্তি অনেক বেড়ে যাবে। বোলিংয়ে সাম্প্রতিক ম্যাচগুলোয় কিছুটা সংগ্রাম করছি। সাইফউদ্দিন, মাশরাফি দুজনকে একসাথে খেলাতে পারলে আমাদের জন্য বিশাল একটা পাওয়া হবে।’

অবশ্য চাইলেই মাশরাফিকে দলে ভেড়াতে পারবে না রাজশাহী, লাগবে বোর্ড ও মাশরাফির অনুমোদন ও সিদ্ধান্ত। হান্নান জানান, ‘একটা বড় বিষয় হচ্ছে- মাশরাফি কী চাচ্ছে? মাশরাফি এমন একজন খেলোয়াড় বা অধিনায়ক যার সাথে আলোচনা না করে আমরা কোনো সিদ্ধান্ত নিতে পারব না। এখানে মাশরাফির মতামতই প্রাধান্য পাবে।’ মাশরাফি দলে আসলে তাকে অধিনায়কত্বের প্রস্তাবও দেওয়া হবে বলে জানান তিনি।

‘এখনো বোর্ড থেকে নির্দিষ্ট কোনো নির্দেশনা দেওয়া হয়নি। আমরা তাকে দলে পেতে প্রক্রিয়া শুরু করেছি, বোর্ডে আবেদন করেছি। বাকিটা সময়ের সাথে সাথে বোর্ডের মাধ্যমে জানতে পারবো। আগামীকাল ৬ তারিখ আমাদের ৬ নম্বর ম্যাচ। এরপরে আরও দুইটা ম্যাচ আছে রাউন্ড লিগের। ৮ তারিখে যেহেতু ৭ নম্বর ম্যাচ হবে, সেক্ষেত্রে কালকের মধ্যে একটা সিদ্ধান্ত পেলে ভালো হয়। গ্রুপ পর্বে দুইটা ম্যাচ খেললে তার জন্য ও দলের জন্য প্লে-অফে খেলা সুবিধাজনক হবে। আমরা মনেপ্রাণে চাচ্ছি মাশরাফিকে যেন ৮ তারিখের ম্যাচে পাই।’– বলেন হান্নান সরকার।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *