latest

করোনা নেগেটিভ দক্ষিণ আফ্রিকার সব ক্রিকেটার


করোনা নেগেটিভ দক্ষিণ আফ্রিকার সব ক্রিকেটার

দলে করোনার হানায় বিপাকে পড়েছিল দক্ষিণ আফ্রিকা। শঙ্কায় পড়েছিল ইংল্যান্ডের বিপক্ষে তাদের ওয়ানডে সিরিজ। তবে সিরিজটি ফের মাঠে গড়াতে আর কোনো বাধা নেই। নতুন নমুনা পরীক্ষায় দক্ষিণ আফ্রিকার সব ক্রিকেটারই ‘নেগেটিভ’ হিসেবে শনাক্ত হয়েছেন।

করোনা নেগেটিভ দক্ষিণ আফ্রিকার সব ক্রিকেটার

শুক্রবারের (৪ ডিসেম্বর) ম্যাচ দিয়ে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর কথা ছিল। তার আগে বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দলের সব খেলোয়াড়ের করোনা পরীক্ষা করানো হয়। সেই পরীক্ষার ফলাফল পাওয়ার পর জানা যায়, দক্ষিণ আফ্রিকার একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। ফলে শুক্রবারের ম্যাচটি শুরু হওয়ার আগমুহূর্তে পণ্ড হয়।

Also Read – ছোটবেলা থেকেই ব্যাটসম্যানদের প্রতি আগ্রাসী শরিফুল

৪ ডিসেম্বরের পরিবর্তে সিরিজ শুরুর সূচি নির্ধারণ করা হয় ৬ ডিসেম্বর। তবে নতুন নমুনা পরীক্ষায় আর কেউ আক্রান্ত হলে সেই সূচিও এলোমেলো হয়ে পড়ার ভয় ছিল। আপাতত দূর হয়েছে সব ভয়-শঙ্কা। ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) জানিয়েছে, দলে নতুন করে কেউ করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হননি। শুক্রবার কেপটাউনে নতুন করে সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করানো হয়।

এক বিবৃতিতে সিএসএ জানায়, ‘আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে, নমুনা পরীক্ষায় পুরো প্রোটিয়া স্কোয়াডই করোনা নেগেটিভ হিসেবে শনাক্ত হয়েছে। গতকাল সন্ধ্যায় তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল।’

প্রথম ম্যাচটি পিছিয়ে যাওয়ার ফলে পিছিয়ে গেছে পুরো সিরিজ। ৪ ডিসেম্বরের বদলে সিরিজ শুরু হচ্ছে ৬ ডিসেম্বর (রবিবার)। ম্যাচের তারিখ পরিবর্তনের সাথে সাথে পরিবর্তন করা হয়েছে ম্যাচের ভেন্যুও। কেপটাউনের প্রথম ম্যাচটি আয়োজন করা হবে পার্লে। পরের ম্যাচ দুইটি আগের সূচি অনুযায়ী কেপটাউনেই অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় ম্যাচ পিছিয়ে ৭ ডিসেম্বর ও তৃতীয় ম্যাচ পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ৯ ডিসেম্বর মাঠে গড়াবে।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

 



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *