অস্ট্রেলিয়া স্কোয়াডে যুক্ত হলেন লায়ন


অস্ট্রেলিয়া স্কোয়াডে যুক্ত হলেন লায়ন

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজে চোটের আঘাতে পড়েছে দুই দলই। এবার দল থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান বাঁহাতি অফ-স্পিনার অ্যাস্টন অ্যাগার। চোটের কারণে প্রথম টি-টোয়েন্টি ম্যাচও খেলতে পারেননি তিনি। তার বদলে দলে ডাকা হয়েছে নাথান লায়নকে। এইজন্য আবার বাদ পড়েছেন ক্যামেরন গ্রীন।

অস্ট্রেলিয়া স্কোয়াডে যুক্ত হলেন লায়ন

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে সুযোগ পেয়েছিলেন অ্যাগার। ব্যাট ও বল হাতে অবদান রাখলেও তা দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। এরপর চোটে পড়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আর খেলতে পারেননি তিনি। ক্যানবেরার ম্যানুকা ওভালে অস্ট্রেলিয়া ম্যাচটি হারে ১১ রানের ব্যবধানে।

Also Read – কিউইদের জয়ের অপেক্ষা বাড়ালেন ব্ল্যাকউড-জোসেফ

চোটের কারণে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচেও খেলা হবে না অ্যাগারের এমনটাই আশঙ্কা। ফলে অস্ট্রেলিয়া দলে নিয়েছে অভিজ্ঞ ডানহাতি স্পিনার লায়নকে। লায়ন দলে সুযোগ পাওয়ায় কপাল পুড়েছে গ্রীনের। ভারতের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে অভিষেক হয় এই তরুণ অলরাউন্ডারের। টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডেও ছিলেন তিনি। তবে লায়নকে দলে নেওয়ায় বাদ দেওয়া হয়েছে তাকে। তবে বসে থাকতে হচ্ছে না গ্রীনকে। তিনি এখন যোগ দিবেন অস্ট্রেলিয়া এ দলে।

ওয়ানডে সিরিজে চোটে পড়ে দল থেকে ছিটকে গিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার ও মার্কাস স্টয়নিস। ওয়ার্নারের বদলে সুযোগ পাওয়া ডার্সি শর্ট প্রথম টি-টোয়েন্টিতে খুব একটা ভালো করতে পারেননি। তবে স্টয়নিসের বদলে সুযোগ পেয়েই সেটাকে কাজে লাগিয়েছেন ময়জেস হেনরিকস। এছাড়া অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চও চোট পাওয়ার পরে স্ক্যান রিপোর্টের অপেক্ষায় আছেন।

ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাও চোটের কারণে ছিটকে গিয়েছে টি-টোয়েন্টি সিরিজ থেকে। তার বদলে দলে নেওয়া হয়েছে পেসার শারদুল ঠাকুরকে।

প্রসঙ্গত, ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের পরবর্তী ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে যথাক্রমে ৬ ডিসেম্বর ও ৮ ডিসেম্বর।

বল বাই বল লাইভ স্কোর পেতে আর নয় বিদেশি অ্যাপ। বাংলাদেশ ক্রিকেটের সাম্প্রতিক খবর এবং বল বাই বল লাইভ স্কোর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে BDCricTime সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান ক্রিকেট অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: