Shooting Saswata Chatterjee starrer Tirandaj Shabor temporarily on hold? Here is what Director Arindam Sil said| Sangbad Pratidin


Published by: Suparna Majumder |    Posted: December 5, 2020 5:26 pm|    Updated: December 5, 2020 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে শুটিং করতে গেলে হাজার একটা বিষয় মাথায় রাখতে হয়। কলাকুশলীদের সুরক্ষা থেকে সেটের স্যানিটাইজেশন প্রক্রিয়ার খেয়াল রাখা এখন বাড়তি দায়িত্ব। তার জন্য আবার আলাদা বাজেটের বন্দোবস্তও করা হয়। এমন পরিস্থিতিতেই আচমকা স্থগিত হয়ে গেল শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) অভিনীত ‘তীরন্দাজ শবর’ ছবির শুটিং।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ২৫ নভেম্বর থেকে ‘তীরন্দাজ শবর’-এর (Tirandaj Shabor) শুটিং শুরুর কথা জানিয়েছিলেন পরিচালক অরিন্দম শীল (Arindam Sil)। সেই মতো শুটিংও শুরু করেছিলেন। শোনা গিয়েছে, শাশ্বত ছাড়াও এবার শবরের রুপোলি পর্দার অভিযানে যোগ দিয়েছেন নাইজেল আকারা।

[আরও পড়ুন: ‘সীতাহরণকে ন্যায়ের দৃষ্টিতে দেখানো হবে আদিপুরুষ ছবিতে’, সইফের মন্তব্যে বিতর্কের ঝড়]

কিন্তু কিছুদিন যেতে না যেতেই আচমকা সেই শুটিং থমকে গেল। এ বিষয়ে কথা বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে পরিচালক অরিন্দম শীল জানান, ছবির কাজ বন্ধ হয়ে যায়নি। সাময়িকভাবে স্থগিত রয়েছে। এক প্রযোজক আচমকা পিছু হঠায় এই সমস্যার তৈরি হয়েছে। ছবির অন্যতম প্রযোজনা সংস্থা ক্যামিলিয়া গোষ্ঠীর কর্ণধার নীলরতন দত্ত জানান, সংস্থার অনেক টাকাই ইন্ডাস্ট্রিতে আটকে। কয়েকটি ছবির মুক্তি স্থগিত আছে। এই অবস্থায় পরিচালক অরিন্দমই ওই নতুন প্রযোজকের হাত ধরে কাজ শুরু করেছিলেন। সবই ঠিক চলছিল। কিন্তু আচমকা ওই প্রযোজক হাত তুলে নেন। সাময়িকভাবে কিছু সিনেমাহল বন্ধ হওয়াতেই নতুন প্রযোজক ভয় পেয়েছেন বলে মনে করছেন নীলরতন দত্ত। সহ-প্রযোজক পিছিয়ে যাওয়ায় সাময়িকভাবে জট তৈরি হয়েছে।

[আরও পড়ুন: যোগীর সঙ্গে নৈশভোজেই অনুমতি আদায়? অযোধ্যায় ‘রাম সেতু’র শুটিং করবেন অক্ষয়]

তবে সংস্থার সুনামের বিষয়টিও এই শুটিংয়ের সঙ্গে জড়িয়ে। তাই দিন দশেকের মধ্যেই শুটিং শুরু করা হবে বলেও জানান তিনি। এদিকে দার্জিলিংয়ে কিছু সময় কাটান শাশ্বত চট্টোপাধ্যায়। শেয়ার করেছেন সেই ছবি।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: