latest

ICT News | Online Newspaper of Bangladesh |


ICT News | Online Newspaper of Bangladesh |


সোমবার ● ২৮ অক্টোবর ২০১৯
প্রথম পাতা » ডিজিটাল বাংলা » ভোলায় ফেসবুক আইডি হ্যাকিং খতিয়ে দেখা হচ্ছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী
প্রথম পাতা » ডিজিটাল বাংলা »
ভোলায় ফেসবুক আইডি হ্যাকিং খতিয়ে দেখা হচ্ছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

২৮৯ বার পঠিত


সোমবার ● ২৮ অক্টোবর ২০১৯

ভোলায় ফেসবুক আইডি হ্যাকিং খতিয়ে দেখা হচ্ছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

---
ভোলার বোরহানউদ্দিনে ফেসবুক আইডি হ্যাকিংয়ের বিষয়টি পুলিশ হেডকোয়ার্টার খতিয়ে দেখছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি জানান, এটা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। এর আগে এটা বলা ঠিক হবে না। রবিবার রাজধানীর মানিক মিয়া এ্যাভিনিউয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী জানান, কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে, কে নেতৃত্ব দিয়েছে, কার কী উদ্দেশ্য ছিল সবই একে একে আপনাদের সামনে শীঘ্রই হাজির করা হবে। আমার কাছে মনে হচ্ছে, যখন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তখন তাকে পথ হারানোর জন্য, অকার্যকর বাংলাদেশ তৈরির জন্য এ ধরনের প্রচেষ্টা নেয়া হয়েছিল।

তবে দেশের মানুষ এগুলো পছন্দ করে না। তাই কেউ শান্তি নষ্ট করতে পারবেন না। কারণ জঙ্গী, সন্ত্রাস এ দেশের মানুষ চায় না বলে জানান তিনি। আসাদুজ্জামান খান কামাল জানান, বোরহানউদ্দিনের ঘটনায় তদন্ত চলছে, ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত হ্যাকার হোক আর যেই হোক সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। কে ঘটনা ঘটিয়েছে তাদের সবাইকে একে একে সবার সামনে নিয়ে আসা হবে। তিনি জানান, বোরহানউদ্দিনের ঘটনায় ফেসবুক হ্যাকের বিষয়টি পুলিশ হেডকোয়ার্টার তদন্ত করছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।







Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: