ট্রাফিক পূর্ব বিভাগের উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা


ডিএমপি নিউজ: করোনা পরিস্থিতি সংক্রমনরোধে জনস্বার্থে পরিবহণ মালিক-শ্রমিকদের সহযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি) মাঠ পর্যায়ের গৃহীত পদক্ষেপকে সাধুবাদ জানাচ্ছে যাত্রী ও পরিবহন সংশ্লিষ্টরা।

ডিএমপির ট্রাফিক বিভাগের অতিরিক্ত কমিশনার মফিজ উদ্দিন আহমেদ পিপিএম এর সার্বিক নির্দেশনা এবং ট্রাফিক পূর্ব বিভাগের উপ-পুলিশ কমিশনার সাহেদ আল মাসুদের এর নেতৃত্বে সায়েদাবাদ ও যাত্রাবাড়ি থেকে ছেড়ে যাওয়া প্রায় সকল দূরপাল্লার গণপরিবহনকে বাধ্যতামূলকভাবে জীবাণুনাশক পদার্থ দ্বারা পরিস্কার করে গন্তব্য যেতে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেমরা ট্রাফিক জোনের সহকারি পুলিশ কমিশনার মোঃ রবিউল ইসলাম ডিএমপি নিউজকে জানান, করোনা পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থের স্বাস্থ্য সুরক্ষায় পরিবহণ মালিক শ্রমিকদের সহযোগিতায় প্রতিটি বাস কাউন্টারে যাত্রীদের মাস্ক পরে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করতে উৎসাহিত করা হচ্ছে।

এছাড়াও প্রতিটি বাস কাউন্টারে বাস মালিকদের যাত্রীদের জন্য বাধ্যতামূলকভাবে হ্যান্ড ওয়াশের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা রাখতে নির্দেশ দেয়া হয়েছে। ট্রাফিক পূর্ব বিভাগের এ সকল উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে যাত্রী ও সংশ্লিষ্ট পরিবহন মালিক ও শ্রমিকরা।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: