কোহলির দলে ফের করোনার হানা


আইপিএল শুরু হওয়ার আগেই বড় ধাক্কা খেয়েছে টুর্নামেন্টটির জনপ্রিয় দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শুরুতেই করোনায় আক্রান্ত হন দলটির উদীয়মান ওপেনাম দেবদূত পাড্ডিকাল। ফের একবার করোনা হানা দিয়েছে দলটিতে।

আইপিএল খেলতে গত ৩ এপ্রিল ভারতের এসেছিলেন অস্ট্রেলিয়ার ২৮ বছর বয়সী অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস। কোভিড নেগেটিভ সার্টিফিকেট নিয়ে ভারতে পা রাখলে চেন্নাইয়ের একটি তারকা হোটেলে উঠার পরই করোনা পরীক্ষা করানো হয় তার। সেই পরীক্ষায় ‘নেগেটিভ’ আসলেও দ্বিতীয় টেস্টে ‘পজিটিভ’ আসে এই ২৮ বছর বয়সী অলরাউন্ডারের।

Also Read – পিছিয়ে গেল পাকিস্তানের সফর; নতুন সূচি প্রকাশ

ড্যানিয়েল স্যামসের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নিজেদের সত্যায়িত টুইটারে একটি টুইট করে বিষয়টি জানায় রয়েল চ্যালেঞ্জার্স। করোনায় আক্রান্ত হওয়ার পর স্যামসকে নির্ধারিত মেডিক্যালে আইসোলেশনে রাখা হয়েছে।

এর আগে আরসিবি শিবিরে প্রথম করোনায় আক্রান্ত হন দলটির তরুণ ওপেনার পাড্ডিকাল। গত ২২ মার্চ করোনায় আক্রান্ত হলে এতদিন আইসোলেশনে ছিলেন এই তরুণ ক্রিকেটার। তবে পরের টেস্টে নেগেটিভ আসে পাড্ডিকালের।

আইপিএলের প্রস্তুতি নিতে ক্যাম্প শুরু হওয়ার আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান নিতিশ রানা। পরবর্তীতে ‘নেগেটিভ’ আসে তার। এছাড়াও করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতের বাঁহাতি স্পিনার অক্ষর প্যাটেলও।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *