latest

Actor turned BJP leader Anindya Banerjee receives death threat


Published by: Sulaya Singha |    Posted: April 7, 2021 11:13 am|    Updated: April 7, 2021 11:13 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন প্রায় বছর দুই হয়ে গেল। কিন্তু ভোট মরশুমে নতুন করে হুমকির মুখে পড়তে হল অভিনেতা অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়কে (Anindya Banerjee)। যার জেরে রাতের ঘুম উড়েছে পরিবারের। গোটা ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন অনিন্দ্যর স্ত্রী।

ছোট কিংবা বড়পর্দায় সাধারণত খলনায়কের ভূমিকাতেই দেখা গিয়েছে অতি পরিচিত অনিন্দ্যকে। কিন্তু বাস্তবে তাঁর জীবনেই এখন ভিলেনদের দাপাদাপি। যা বেশ চিন্তায় ফেলে দিয়েছে পরিবারকে। ঘটনার সূত্রপাত অনিন্দ্যর স্ত্রী পম্পা বন্দ্যোপাধ্যায়ের একটি পোস্ট ঘিরে। সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন তিনি। সেখানেই কমেন্টে অনিন্দ্যকে তীব্র আক্রমণ করা হয়। অভিনেতাকে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। এমনকী অনিন্দ্যর বোনের কাছে হুমকি ফোনও এসেছে। বলা হয়, “দাদাকে চুপ করতে বলো। বড্ড বেশি কথা বলছে। এরপর কিন্তু আর কথা বলার অবস্থায় থাকবে না।” এমন হুমকি পেয়ে নাকি অসুস্থও হয়ে পড়েছেন তিনি। বিরোধী পক্ষই এধরনের কাণ্ড করছে বলে দাবি পরিবারের সদস্যদের।

[আরও পড়ুন: রাজনীতির রং ভুলে ভোট মরশুমেই ডিনার ডেট! নেটিজেনদের কটাক্ষের শিকার যশ-নুসরত]

গোটা ঘটনায় ক্ষোভ উগরে দিয়েছেন অনিন্দ্যর স্ত্রীও। নিজের পোস্টেই আক্রমণকারীদের পালটা দিয়েছেন তিনি। রাজনীতির সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তা সত্ত্বেও তাঁর পোস্টে এভাবে স্বামীকে হুমকি দেওয়ার বিষয়টি সহ্য করতে পারেননি তিনি। তবে ক্রমাগত হুমকিতে বেশ উদ্বিগ্ন পরিবার। এই ঘটনায় থানায় জেনারেল ডায়েরি করতে গেলেও তা নেওয়া হয় না বলে খবর। ফলে চিন্তায় দিন কাটছে তাঁদের।

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে টালিগঞ্জ ইন্ডাস্ট্রিতে অনেকটাই কোণঠাসা অনিন্দ্য। তাতে অবশ্য তাঁকে দমানো যায়নি। জনসমক্ষে নিজের মতামত নির্ভয়েই দিতে পছন্দ করেন তিনি। তবে ভোটের (WB Election 2021) মরশুমে এধরনের হুমকি চিন্তাতেই ফেলেছে পরিবারকে।

[আরও পড়ুন: ‘মা-বোন’ নিয়ে বিতর্কিত মন্তব্যে কৌশানির পাশেই প্রেমিক বনি, কী বললেন অভিনেতা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *