Bengal Polls: Babul Supriyo and Rudranil Ghosh gave musical reply to Nijeder Mawte Nijeder Gaan with new Music video


রূপায়ন গঙ্গোপাধ্যায়: গানের পালটা গান। “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।” এই ছিল অনির্বাণ ভট্টাচার্যদের (Anirban Bhattacharya) গানের বার্তা। গানের মাধ্যমেই সেই বার্তার জবাব দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo), রুদ্রনীল ঘোষরা (Rudranil Ghosh)। তাঁদের মিউজিক ভিডিওতে বলা হল ‘তুমি অন্য কোথাও যেও না তুমি এই দেশেতেই থাকো’।

‘সিটিজেনস ইউনাইটেড’ ফেসবুক পেজের পক্ষ প্রকাশ করা হয়েছিল মিউজিক ভিডিও “নিজেদের মতে, নিজেদের গান”। গানের কথা লিখেছেন অনির্বাণ ভট্টাচার্য। সুর সাজিয়েছেন শুভদীপ গুহ। অর্ক মুখোপাধ্যায়, শুভদীপ গুহ, অনির্বাণ, অনুপম রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রূপঙ্কর বাগচী, উজান চট্টোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, ঋদ্ধি সেন গেয়েছেন গানটি। আর ভিডিওতে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, সুমন মুখোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন, রেশমি সেন, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়ের মতো একঝাক তারকাকে।

[আরও পড়ুন: ছবি পোস্ট করে তৃণমূলের শুভেন্দু ও বিজেপির শুভেন্দুর পার্থক্য বোঝালেন শ্রীলেখা মিত্র]

আর এই গানের প্রসঙ্গেই সংবাদ প্রতিদিন ফেসবুক লাইভে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” যা নিয়ে বিগত কয়েক দিনে গোটা রাজ্যে শোরগোল পড়ে গিয়েছে। দিলীপ ঘোষের মন্তব্যের বিরোধিতায় সরব হয়েছেন কৌশিক সেন, ঋদ্ধি সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্ররা। এমনকী বিজেপি তারকা সদস্য রূপাঞ্জনা মিত্র, বনি সেনগুপ্তও দিলীপ ঘোষের মন্তব্যের বিরোধিতা করেন। তবে রুদ্রনীল ঘোষ দলের রাজ্য সভাপতির পাশে দাঁড়িয়ে অনির্বাণদের এক হাত নিয়েছিলেন যাঁরা গানটি তৈরি করেছেন তাঁরা আদতে নিরপেক্ষ হওয়ার ভান করছেন। আর ভোটের (West Bengal Election) আবহে একটি নির্দিষ্ট দলের হয়ে প্রচার করছেন। নিজেদের জনপ্রিয়তাকে ব্যবহার করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। এমন অভিযোগ করেছিলেন তিনি। বুধবার বিজেপি ওয়েস্ট বেঙ্গল ফেসবুক পেজ থেকে গানটি পোস্ট করে লেখা হয় “বড় যত্ন করে মিথ্যে বলে বিকৃত করে ইতিহাস, বৃথা স্বপ্ন দেখো বাঙালি আবার পড়বে তোমার সিলেবাস”। গানে বাবুল-রুদ্রনীল ছাড়াও রয়েছেন অভিনেত্রী রূপা ভট্টাচার্য (Rupa Bhattacharya)।

[আরও পড়ুন: টাকা দিয়ে বেহালার ক্লাবে গুন্ডা পুষছে তৃণমূল! কমিশনে অভিযোগ জানিয়ে কটাক্ষের শিকার শ্রাবন্তী ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *