প্রস্তুতি ম্যাচে কিপটে বোলিং জাদু সাকিবের


প্রস্তুতি ম্যাচে কিপটে বোলিং জাদু সাকিবের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন আসরের প্রস্তুতি হিসেবে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) নিজেদের মধ্যকার তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে। প্রথম দুই ম্যাচে ভালো করতে না পারলেও তৃতীয় ম্যাচে সুযোগ পেয়েই কাজে লাগিয়েছেন সাকিব আল হাসান। কিপটে বোলিংয়ের সাথে নিয়েছেন ২টি উইকেট।

অনুশীলন ম্যাচে কিপটে বোলিং জাদু সাকিবের

কেকেআরের খেলোয়াড়েরা দুই দলে বিভক্ত হয়ে তৃতীয় ম্যাচে মুখোমুখি হয়েছেন। এই ম্যাচে খেলছেন না দলটির অধিনায়ক ইয়ন মরগান। গোল্ড ও পার্পল দুই দলে বিভক্ত হয়েছে দলটি। গোল্ড দলের নেতৃত্বে আছেন নিতিশ রানা ও পার্পল দলের নেতৃত্বে বেন কাটিং।

Also Read – রাবাদাদের জায়গায় বাংলাদেশের কেউ থাকলে কি হতো? প্রশ্ন মাশরাফির

কলকাতার প্রথম অনুশীলন ম্যাচে খেলেননি সাকিব। কোয়ারেন্টিন ও তারপরে মাঠে ফেরা নিয়ে জটিলতায় থাকায় প্রথম ম্যাচে খেলা হয়নি সাকিবের। তৃতীয় ম্যাচটিতে আন্দ্রে রাসেল, সুনীল নারাইনদের সাথে একই একাদশে খেলেছেন সাকিব। তার দল গোল্ড আগে বোলিং করে। বাঁহাতি স্পিনে বরাবরের মতোই নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার।

সাকিব ৪ ওভার বোলিং করে মাত্র ৮ রান খরচায় শিকার করেছেন ২টি উইকেট। নিজের চতুর্থ ওভারটি মেডেন দেন তিনি। ওই ওভারে প্রথম বলেই উইকেট পেয়েছিলেন সাকিব। ১টি রান আউটও করেছেন এই বাঁহাতি ক্রিকেটার। প্রতিপক্ষ একাদশের অধিনায়ক বেন কাটিং সাকিবের বলে রান আউট হন।

গোল্ড : নিতিশ রানা (অধিনায়ক), ভেঙ্কটশ আইয়ার, করুণ নায়ার, সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, দীনেশ কার্তিক, কমলেশ নাগরকোটি, সুনীল নারাইন, সন্দ্বীপ ওয়ারিয়র, শিবম মাবী এবং নেট বোলাররা।

পার্পল : টিম সাইফার্ট, রাহুল ত্রিপাটি, গুরকীরাত সিং মান, শেলডন জ্যাকসন, বেন কাটিং (অধিনায়ক), পবন নেগি, হরভজন সিং, বরুণ চক্রবর্তী, প্রসিধ কৃষ্ণা, বৈভব অরোরা এবং নেট বোলাররা।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *