সাকিবকে এই যুগের সেরা অলরাউন্ডার হিসেবে আখ্যা দীনেশ কার্তিকের


সাকিবকে এই যুগের সেরা অলরাউন্ডার হিসেবে আখ্যা দীনেশ কার্তিকের

এবারের আইপিএলে পুরনো দল, কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন বাংলাদেশের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসান। ঘরের ছেলেকে ঘরে ফিরে পেয়ে উচ্ছ্বাসিত দলটির সহ-অধিনায়ক দীনেশ কার্তিক।

২০১৭ সালে কলকাতা সাকিবকে ছেড়ে দেয়। পরের বছর নিলামে কেকেআরের সাকিবকে দলে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের জার্সি গায়ে দুই আসর খেললে তিন বছর পর সেই পুরনো দলেই ফিরেছেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার কারণে গত বছর না খেলতে পারলেও এই বছর আইপিএল নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভেড়ায় কলকাতা নাইট রাইডার্স।

Also Read – ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সিদ্ধান্তে অবাক আফ্রিদি

নিলামে ঘরের ছেলে সাকিবকে এতো কম দামে দলে পেয়ে উচ্ছ্বাসের কোন কমতি ছিল না কেকেআরের। সেই সাকিবকে নিয়ে বাড়তি উদ্দীপনা দেখা গেলো দলটির সাবেক অধিনায়ক এবং বর্তমান সহ-অধিনায়ক দীনেশ কার্তিকের মধ্যে। বুধবার ইন্সটাগ্রামে ভক্তদের প্রশ্নের উত্তর দেন দীনেশ কার্তিক। সেখানে সাকিব প্রসঙ্গ উঠে আসলে তাকে বর্তমান যুগের সেরা অলরাউন্ডারের একজন দাবি করেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

“অসাধারণ অলরাউন্ডার। খুব সম্ভবত বর্তমান যুগের সেরাদের একজন সাকিব।”

ইন্সটাগ্রামের পর টূইটারেও ভক্তদের প্রশ্নের জবাব দেন কার্তিক। সেখানে এক সমর্থক প্রশ্ন করেছিলেন, পুরনো ক্রিকেটারদের মধ্যে কাকে দলে ফিরে পেয়ে রোমাঞ্চিত কেকেআর? কার্তিকও উত্তর দিয়ে দেন-  সাকিব।

“সাকিবকে দলে ফিরে পেয়ে আনন্দিত আমরা। সে আমাদের জন্য অত্যন্ত আকর্ষণীয় নিয়োগ ছিল (পুরনো ক্রিকেটারদের মধ্যে) । সে আগেও কেকেআরের হয়ে খেলেছে। তাই তাকে দলে ফিরে পেয়ে উচ্ছ্বাসিত আমরা।

এদিকে সাকিবকের আইপিএল মিশন শুরু হবে আগামী ১১ এপ্রিল, তারই পুরনো দল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। চার বিদেশিদের মধ্যে মরগান, রাসেল, কামিন্সের সঙ্গে দেখা যেতে পারে সাকিবকেও।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *