WB Election 2021: TMC to report Election Commission about Babul Supriyo and Rudranil Ghosh’s song


Published by: Suparna Majumder |    Posted: April 8, 2021 1:59 pm|    Updated: April 8, 2021 1:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবুল সুপ্রিয়, রুদ্রনীল ঘোষদের গানের মাধ্যমে সাম্প্রদায়িক উসকানি দেওয়ার চেষ্টা করা হচ্ছে। বৃহস্পতিবার এমনই অভিযোগ করা হল তৃণমূল কংগ্রেসের (TMC) পক্ষ থেকে। গানের বিরুদ্ধে নির্বাচন কমিশনে যাচ্ছে ঘাসফুল শিবির। জানালেন দলের জাতীয় মুখপাত্র সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)।

এদিন সাংবাদিক বৈঠকে সুখেন্দুশেখর অভিযোগ করেন, বাবুল সুপ্রিয় ও রুদ্রনীল ঘোষদের গানের মাধ্যমে সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির চেষ্টা হচ্ছে। যার মধ্যে বাংলাদেশের কিছু ছবি দেখানো হয়েছে। ১৯৪৬ সালের দাঙ্গার কিছু পুরনো খবরের কাগজের ক্লিপিংস দেখানো হয়েছে। পুরো বিষয়টি তৃণমূলের পক্ষ থেকে নির্বাচন কমিশনে (EC) জানানো হবে। ভিডিওটিও পাঠানো হবে।

[আরও পড়ুন: শেষ মুহূর্তে মিলল না পুলিশি অনুমতি, বাতিল মিঠুনের রোড শো, বেহালায় উত্তেজনা]

উল্লেখ্য, ‘সিটিজেনস ইউনাইটেড’ ফেসবুক পেজের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছিল অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) লেখা “নিজেদের মতে, নিজেদের গান”-এর ভিডিও। তাতে “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব” বার্তা দিয়েছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, কৌশিক সেন, পিয়া সেনগুপ্ত, চন্দন সেনের মতো একগুচ্ছ টলিউড তারকারা। তারই পালটা হিসেবে বুধবার বঙ্গ বিজেপির (BJP West Bengal) পক্ষ থেকে প্রকাশ করা হয় বাবুল সুপ্রিয় (Babul Supriyo), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) অভিনীত মিউজিক ভিডিও। যাতে বলা হয়, ‘তুমি অন্য কোথাও যেও না তুমি এই দেশেতেই থাকো’। গান প্রসঙ্গে বাবুলের মত, ভোটের (West Bengal Election) মরশুমে প্রত্যেক দল প্রত্যেকের বিরুদ্ধে গান তৈরি করবে। সাধারণ মানুষও ভিডিও তৈরি করবে। তিনি কেবল গায়ক হিসেবে গানটি গাইতে গিয়েছিলেন। দলের পতাকা নিয়ে যাননি। তাই সেভাবেই বিষয়টিকে দেখা উচিত বলে মনে করেন বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: ভোটের আবহে গানে-কথায় বাঙালির ‘কাঁকড়া কালচারে’র গল্প শোনালেন খরাজ-শ্রীলেখারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *