‘বিশেষ বিমানে’ শ্রীলঙ্কায় যাবে টাইগাররা


‘বিশেষ বিমানে’ শ্রীলঙ্কায় যাবে টাইগাররা

এই মাসেই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। করোনাভাইরাসের কারণে বাণিজ্যিক ফ্লাইটে নয় চাটার্ড ফ্লাইটে লঙ্কা যাবে বাংলাদেশ দলের ক্রিকেটার এবং কোচিং স্টাফরা।

শ্রীলঙ্কা সফরে মুশফিককে নিয়ে অনিশ্চিয়তা কাটেনি এখনো। ছবিঃ এএফপি

বাংলাদেশ থেকে শ্রীলঙ্কার দূরত্ব তেমন বেশ নয়। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দেওয়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। এবারের লঙ্কা সফরে বিশেষ বিমান কিংবা চাটার্ড ফ্লাইটে করে যাবে স্কোয়াডে থাকা সকল ক্রিকেটার এবং বাকি সদস্যরা। নাম না প্রকাশ করার শর্তে বিডিক্রিকটাইমকে বিষয়টি নিশ্চিত করেছে একটি সূত্র।

শ্রীলঙ্কা সফরে গিয়েই তিন দিনের কোয়ারেন্টিনে থাকবে বাংলাদেশ। ঢাকা থেকে মুঠোফোনে বিসিবির ওই সূত্র জানায়,

Also Read – সাকিবকে এই যুগের সেরা অলরাউন্ডার হিসেবে আখ্যা দীনেশ কার্তিকের

“নিগম্ব শহরের বিমানবন্দরের নিকটে একটি হোটেলে উঠবে বাংলাদেশ দলের ক্রিকেটার এবং বাকি সদস্যরা। দলের সব সদস্য তিন দিনের কোয়ারেন্টিনে থাকবে এবং তিন দিনে দুটি পিসিআর টেস্ট করানো হবে। টেস্টের ফলাফল এলেই জিম, সুইমিংপুল এবং অনুশীলনে নামতে পারবে ক্রিকেটাররা।”

গত বছর পাকিস্তান সফরের জন্য বিশেষ বিমান বাড়া করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারও ঢাকা থেকে বিশেষ বিমানে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

শ্রীলঙ্কা সফরের জন্য এখনও দল চূড়ান্ত করেনি নির্বাচকরা। নিউজিল্যান্ড সফরে ইঞ্জুরির কারণে টি-টোয়েন্টি সিরিজ না খেলা মুশফিকুর রহিমকে নিয়েও রয়েছে শঙ্কা। এছাড়াও টেস্ট দলে ডাক পাবার সম্ভবনা রয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহানের। মুশফিক ও মাহমুদউল্লাহর ফিটনেস টেস্টের রিপোর্ট হাতে এলেই হয়ত দল ঘোষণা করবে নির্বাচকরা।

আগামী ২১ এপ্রিল পাল্লেকেলেতে আরম্ভ হবে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *