করোনা আক্রান্ত বিসিবির কিউরেটর গামিনি ডি সিলভা


করোনা আক্রান্ত বিসিবির কিউরেটর গামিনি ডি সিলভা

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন বিসিবির প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা। শ্রীলঙ্কায় যাওয়ার আগে করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ আসে এই কিউরেটরের।

বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা দিনদিন বাড়ছে। প্রতিদিনই রেকর্ড গড়ছে নতুন করোনা রোগী শনাক্তের। যে কারণে চলতি টুর্নামেন্টের মাঝপথেই বন্ধ করে দেওয়া হয়েছে জাতীয় ক্রিকেট লিগ। বাংলাদেশে যখন করোনায় দ্বিতীয় ঢেউ-এর সঙ্গে লড়ছে সেখানে এই মহামারী ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিসিবির প্রধান পিচ কিউরেটর গামিনি ডি সিলভা।

Also Read – ‘বিশেষ বিমানে’ শ্রীলঙ্কায় যাবে টাইগাররা

ঘরোয়া ক্রিকেট আপাতত স্থগিত হওয়ায় ছুটি নিয়ে নিজ দেশ, শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল গামিনির। যে কারণে করোনা পরীক্ষা করানো হয় তার। সেই পরীক্ষায় ‘পজিটিভ’ আসে গামিনি ডি সিলভার। তার বিষয়টি মিডিয়াকে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

“প্রধান কিউরেটর ছুটি নিয়ে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল। সে কারণেই তার কোভিড পরীক্ষা করা হয়। আর সেই পরীক্ষায় তিনি কোভিড পজিটিভ হন। আপাতত বিশ্রামে থেকে চিকিৎসা নিতে হবে বলে তার শ্রীলঙ্কায় নিজ দেশে যাওয়া হচ্ছে না। নেগেটিভ হলেই দেশে ছুটিতে যেতে পারবেন।”

আপাতত ১৫ দিন বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে গামিনি ডি সিলভাকে। দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ এলেই শ্রীলঙ্কায় যেতে পারবেন বিসিবির এই প্রধান কিউরেটর।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *