শ্রীলঙ্কা গিয়েই করা হবে টাইগারদের চূড়ান্ত দল ঘোষণা!


শ্রীলঙ্কা গিয়েই করা হবে টাইগারদের চূড়ান্ত দল ঘোষণা!

শ্রীলঙ্কা সফরের জন্য মূল স্কোয়াড নয় ‘২১’ সদস্যের প্রাথমিক স্কোয়াড নিয়ে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। আজ কিংবা আগামীকালকের মধ্যেই প্রাথমিক দল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

শ্রীলঙ্কার বিপক্ষে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের শেষ দুটো ম্যাচ খেলতে আগামী ১২ এপ্রিল বিশেষ বিমানে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। তবে ওই বিশেষ বিমান কিংবা ‘চাটার্ড ফ্লাইটে’ ২১ সদস্যের বড় প্রাথমিক দল নিয়ে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। মূলত শ্রীলঙ্কায় অনুশীলনের জন্য সেখান থেকে কোন বাড়তি ক্রিকেটার দেওয়া হবে না বলে জানিয়ে দেওয়া হয়েছে।

Also Read – টি-২০ সিরিজে বিপাকে দক্ষিণ আফ্রিকা

এমনকি টেস্ট সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য স্থানীয় দল না পাওয়ায় ২১ সদস্যের বড় দল নিয়ে যাবে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। ফলে নিজেদের মধ্যে ভাগ হয়েই টেস্ট সিরিজের প্রস্তুতি সারতে হবে তামিম-মুশফিকদের।

“প্রাথমিক দল নিয়ে আমরা শ্রীলঙ্কায় যাব। সেখানে প্রস্তুতি ম্যাচের পর মূল স্কোয়াড ঘোষণা করব। যেহেতু প্রস্তুতি ম্যাচের জন্য শ্রীলঙ্কার খেলোয়াড়দের পাব না, নেট বোলার পাব না- সে কারণে বড স্কোয়াড নিয়ে শ্রীলঙ্কায় যাব আমরা।”

শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে স্কোয়াডে থাকা অধিকাংশ ক্রিকেটারেরই করোনা পরীক্ষা করানো হয়েছে। সেই পরীক্ষায় নেগেটিভ এসেছে ক্রিকেটার। তবে নির্বাচকদের অপেক্ষা করতে হচ্ছে আরও বেশ কয়েকজন ক্রিকেটারদের জন্য। মূলত ঢাকার বাইরে থাকায় সবার করোনা পরীক্ষা করা সম্ভব হয়নি।

এদিকে শ্রীলঙ্কা সফরের আগে মিরপুরে অনুশীলন সেরেছেন ক্রিকেটাররা। অনুশীলনে ছিলেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ সহ বেশ কয়েকজন ক্রিকেটার।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *