Kangana Ranaut says she’s got secret calls from Akshay Kumar and others


Published by: Suparna Majumder |    Posted: April 8, 2021 7:37 pm|    Updated: April 8, 2021 7:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের সুখ্যাতি করেই থাকেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন, কখনও আবার ‘সুপার উওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে। কিন্তু একটাই দুঃখ তাঁর মনে। বলিউডের কেউ তাঁর প্রশংসা করেন না। যদিও তাঁর দাবি, অনেকেই তাঁর প্রশংসা করতে চান। কিন্তু ‘মুভি মাফিয়া’দের ভয়ে তা করতে পারেন না। কারা তাঁরা? সেই প্রশ্নের উত্তর বৃহস্পতিবার টুইটারে দিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। যেখানে তিনি দাবি করেছেন, ‘থালাইভি’ (Thalaivi) ছবির ট্রেলার দেখার পর অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁকে গোপনে ফোন করেছিলেন। আবার অভিনয়ের প্রশংসাও করেছিলেন।

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা বলেছিলেন অক্ষয় কুমার। জানিয়েছিলেন, স্থিতিশীল আছেন তিনি। তবে সুরক্ষার কথা মাথায় রেখে হাসপাতালে ভরতি হয়েছেন। এমন পরিস্থিতিতেই টুইটারে কঙ্গনা লেখেন, “বলিউডে এতটা হিংসা ভরতি যে কারও প্রশংসা করার জন্য কাউকে বিপদে পড়তে হতে পারে, আমি অনেক গোপন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকী অক্ষয় কুমারের মতো বড় তারকাও থালাইভি সিনেমার ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমার মতো তাঁরা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য।”

[আরও পড়ুন: বিনা অনুমতিতে রোড শো করার অভিযোগ, FIR দায়ের হচ্ছে শ্রাবন্তীর বিরুদ্ধে]

চিত্রনাট্যকার অনিরুদ্ধ গুহর টুইটারের পরিপ্রেক্ষিতেই একথা লিখেছিলেন কঙ্গনা। ২৩ মার্চ ‘থালাইভি’র (Thalaivi) ট্রেলার প্রকাশ্যে এসেছিল। ছবিতে দুঁদে রাজনীতিবিদ জয়ললিতার চরিত্র ফুটিয়ে তুলেছেন কঙ্গনা। সমস্ত বাধা-বিপত্তি-অপমানকে হারিয়ে তামিলনাড়ুর ‘আম্মা’ হয়ে উঠেছিলেন জয়ললিতা। ছ’বার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন। এমন চরিত্র সম্পর্কে কথা বলতে গিয়ে ছবির ট্রেলার লঞ্চে কেঁদে ফেলেছিলেন কঙ্গনা। জানিয়েছিলেন তাঁকেও অনেক প্রতিকূলতার মধ্যে দিয়ে যেতে হয়। অবশ্য কোনও কিছুতেই হার মানেন না বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। শুধু প্রশংসা প্রকাশ্যে চান তিনি।

[আরও পড়ুন: উন্মুক্ত বক্ষ বিভাজিকা! ভোটের মরশুমে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন নুসরত]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *