ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরছেন ডমিঙ্গো


ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরছেন ডমিঙ্গো

শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে বাংলাদেশ  দলের সঙ্গে যোগ দিতে ছুটি কাটিয়ে দেশে ফিরছেন টাইগারদের হেড কোচ রাসেল ডমিঙ্গো।

শ্রীলঙ্কা সফর স্থগিত করা সঠিক সিদ্ধান্ত ডমিঙ্গো

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষে বাংলাদেশ দলের সঙ্গে ঢাকায় ফিরেননি প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। দলের সঙ্গে না ফিরে পরিবারের সঙ্গে সময় কাটাতে এতদিন ছুটিতে ছিলেন দলের এই হেড কোচ।

Also Read – আগের চেয়ে ভালো অবস্থায় মুশফিক

ছুটি শেষ করে আগামীকাল শিষ্যদের সঙ্গে শ্রীলঙ্কা ট্যুরের প্রস্তুতি নিতে বাংলাদেশে ফিরছেন ডমিঙ্গো। এই সফরে শ্রীলঙ্কার বিপক্ষে দুটো টেস্ট খেলবে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে এই দুটি ম্যাচ আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।  

শ্রীলঙ্কা সফরের জন্য এখনও চূড়ান্ত দল ঘোষণা না করলেও বৃহস্পতিবার মিরপুরে ঐচ্ছিক অনুশীলনে ছিলেন মুশফিক, মুমিনুল, তাইজুল, মিঠুন, সোহান সহ আরও অনেকেই। এখনই এই সিরিজের জন্য মূল দল ঘোষণা করবে না নির্বাচকরা।

২১ সদস্যের প্রাথমিক দল নিয়ে লঙ্কান সফরে যাবে বাংলাদেশ। সেখানে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচের পরই চূড়ান্ত দল ঘোষণা করা হবে।

এদিকে প্রধান কোচ হিসেবে ব্যর্থতার পাল্লা ভারি হওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের ডমিঙ্গোর পারফরম্যান্সের উপর বিশেষ নজর রাখবে বিসিবি। কদিন আগেই বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, কোচ হিসেবে ডমিঙ্গোর পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট নয় বিসিবি।  যে কারণে দলের ক্রিকেটারদের পাশাপাশি বিবেচনায় আনা হবে ডমিঙ্গোর পারফরম্যান্সও।             



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *