হাসপাতাল থেকে বাসায় ফিরলেন শচীন


হাসপাতাল থেকে বাসায় ফিরলেন শচীন

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ভারতের সাবেক ক্রিকেটার শচীন টেন্ডুলকারকে। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন শচীন টেন্ডুলকার। নিজের টুইটার অ্যাকাউন্টে এ খবর জানিয়েছেন শচীন।

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন শচীন
ভারত  নিজের টুইটারে এ খবর দিয়েছেন লিটল মাস্টার।

 

Also Read – ছুটি কাটিয়ে বাংলাদেশে ফিরছেন ডমিঙ্গো

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় টুইটারে ভারতের সাবেক অধিনায়ক শচীন টুইটারে লিখেন, “আমি মাত্র হাসপাতাল থেকে বাসায় এসেছি এবং বিশ্রাম নিতে ও সুস্থ হয়ে উঠতে আমি আইসোলেশনে থাকব। আমার জন্য শুভকামনা জানানোর জন্য ও প্রার্থনা করার জন্য আমি প্রত্যেককে ধন্যবাদ দিতে চাই।”

স্বাস্থ্যকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেন, “যারা এ কঠিন পরিস্থতিতে এক বছরের বেশি সময় ধরে নিরলসভাবে কাজ করছেন এবং যারা আমার এত ভালো যত্ন নিয়েছেন আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকব।”  

গত ২৭ মার্চ শচীন জানিয়েছিলেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত।  গত ২ এপ্রিল ভারতের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের দশ বছর পূর্তির দিনে চিকিৎসকদের পরামর্শ অনুসারে পূর্ব সতর্কতা হিসেবে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত টুর্নামেন্ট রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ খেলার পর তার মাঝে উপসর্গ দেখা দিয়েছিল। এ  টুর্নামেন্ট খেলা  আরও তিন সাবেক ক্রিকেটার ইরফান পাঠান, ইউসুফ পাঠান এবং সুব্রামানিয়াম বদ্রিনাথও আক্রান্ত হয়েছিলেন।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *