latest

হ্যাজলউডের বদলি পেল চেন্নাই


ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর ৮ দিন আগে আসরটি থেকে নিজেকে সরিয়ে নেন অস্ট্রেলিয়ান পেসার জশ হ্যাজলউড। ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্টটি থেকে সরে গিয়েছেন তিনি। তার বদলে আরেক অস্ট্রেলিয়ান পেসারকেই দলে টেনে চেন্নাই সুপার কিংস। ফলে শেষ মুহূর্তে কপাল খুলেছে জেসন বেরেনডর্ফের।

হ্যাজলউডের বদলি পেল চেন্নাই
মুম্বাই ইন্ডিয়ান্সের সাবেক পেসার ছিলেন জেসন বেরেনডর্ফ

নিলাম তালিকায় থাকলেও তার প্রতি আগ্রহ প্রকাশ করেনি কোনো দল। অবিক্রিতই থেকে যান আইপিএলে ৫ ম্যাচ খেলা বেরেনডর্ফ। তবে কার ভাগ্য কখন খুলে যায় তা সৃষ্টিকর্তা ছাড়া আর কে বলতে পারেন! আইপিএল শুরুর একেবারে শেষ মুহূর্তে এসে টুর্নামেন্টটিতে সুযোগ পেয়ে ভাগ্য খুলে গেল বেরেনডর্ফের। মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসে জায়গা হয়েছে তার।

আইপিএলে বেরেনডর্ফের মাত্র ৫টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে। ২০২০ সালের আসরেও তিনি ছিলেন না। ২০১৯ সালে সর্বশেষ খেলেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে। ৫টি ম্যাচে শিকার করেছেন ৫টি উইকেট। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটেও খুব বেশি অভিজ্ঞতা নেই বেরেনডর্ফের, খেলেছেন কেবল ৭টি ম্যাচ। অস্ট্রেলিয়ার জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেটে তার ঝুলিতে আছে ৭টি উইকেট।

Also Read – পারফর্মারের প্রশ্নে সুজনের কণ্ঠে ‘সাম্যবাদী’ সুর

প্রসঙ্গত, করোনাভাইরাস আঘাত হানার পরে গত বছরের আগস্ট মাস থেকে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরে অস্ট্রেলিয়া। সেই সময় থেকেই দলের সুরক্ষা বলয়ে আছেন হ্যাজলউড। জানুয়ারি পর্যন্ত টানা জাতীয় দলে খেলেছেন। আগামী দুই মাসে যেহেতু অস্ট্রেলিয়ার কোনো খেলা নেই তাই সময়টা নিজ বাড়িতেই কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন হ্যাজলউড। চেন্নাইয়ের পক্ষে গত আসরে হ্যাজলউড খেলেছিলেন মাত্র ৩টি ম্যাচ।

এবারের আসরে চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচ ১০ এপ্রিল, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। প্রথম দিকের বেশ কয়টি ম্যাচেই খেলা হবে না বেরেনডর্ফের, কারণ ভারতে পোঁছানোর পরে তাকে থাকতে হবে ৭ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *