latest

Bengali TV star couple Raja Goswami and Madhubani Goswami blessed with baby boy


Published by: Suparna Majumder |    Posted: April 10, 2021 1:43 pm|    Updated: April 10, 2021 1:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চারদিকে ভোটের আবহ। এমন সময় ভিন্ন মেজাজে টেলিভিশনের তারকা দম্পতি রাজা গোস্বামী (Raja Goswami) এবং মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। সুখবর দিলেন দু’জনে মিলে। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মধুবনী। ছবি পোস্ট করে জানালেন রাজা। আর মধুবনী জানালেন ছেলের নাম।

শনিবার সকালে হাসপাতাল থেকে সদ্যোজাত সন্তান ও মধুবনীর সঙ্গে ছবি শেয়ার প্রথমে সুখবরটি দেন রাজা। ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন। ভালবাসা দেবেন। ছেলে হয়েছে… ঈশ্বরে ধন্যবাদ…কৃতজ্ঞতা…”

হাসপাতাল থেকে ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন মধুবনীও। শুক্রবার ছেলের জন্ম হয়েছে। ক্যাপশনে সেকথা জানিয়ে মধুবনী লেখেন, “কেশব সবাইকে হ্যালো বলছে”। ছেলের ছবি শেয়ার করলেও তাঁর মুখ এডিটের মাধ্যমে ব্লার করে দিয়েছিলেন রাজা। মধুবনী ছেলের মুখ আড়াল করেছেন ভালাবাসার চিহ্ন দিয়ে।

[আরও পড়ুন: করোনা কালে বিলাসিতা! হীরের মাস্কে মুখ ঢাকলেন উর্বশী রাউতেলা, পোস্ট করলেন ভিডিও]

২০১০ সালে শুরু হয়েছিল ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিক। সিরিয়ালে ওম ও তোড়ার চরিত্রে অভিনয় করেছিলেন রাজা ও মধুবনী। তারপর থেকে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন দু’জনে। তবে দর্শকের কাছে আরও ওম-তোড়া হিসেবে বেশি ভালবাসা পান। রিল লাইফের সেই প্রেম অল্প সময়েই রিয়েল লাইফের প্রেমে পরিণত হয়েছিল। সাতপাকে ধরা দিয়েছিলেন দুই তারকা। সোশ্যাল মিডিয়াতেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন মধুবনী। গর্ভবতী অবস্থার বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। তারকা দম্পতির ঘরে নতুন অতিথি আসায় খুশি অনুরাগীরা। শুভেচ্ছায় ভরে গিয়েছে কমেন্টবক্স।

[আরও পড়ুন: ভুলে ভরা গান! বাবুল-রুদ্রনীলদের নিয়ে হাসাহাসি শ্রীলেখা-অনিকেতদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *