সাকিব কেকেআরে এক ভিন্ন মাত্রা যোগ করেছে : মরগান


সাকিব কেকেআরে এক ভিন্ন মাত্রা যোগ করেছে : মরগান

কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ শুরু হতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি আছে। প্রথম ম্যাচের আগে কথা বলার সময় কেকেআরের অধিনায়ক ইয়ন মরগান জানালেন এবার দলের নিলাম নিয়ে তিনি খুবই সন্তুষ্ট। তার মতে সাকিব আল হাসান কলকাতায় এক ভিন্ন মাত্রা যোগ করেছে।

সাকিব কেকেআরে এক ভিন্ন মাত্রা যোগ করেছে  মরগান

গত ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হয়েছিল আইপিএলের নিলাম। ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে টেনেছিল কেকেআর। অধিনায়ক মরগানের মতে স্বল্প বাজেটেই নিলামকে দারুণভাবে কাজে লাগিয়েছে দলটি। নিলাম থেকে কেনা ক্রিকেটাররা কলকাতার শক্তির গভীরতা বৃদ্ধি করেছেন।

Also Read – হেসেখেলে চেন্নাইয়ের বড় লক্ষ্য টপকাল দিল্লী

মরগান বলেন, ‘এই আসর শুরু হওয়ার জন্য আমি মুখিয়ে আছি। আমার মনে হয়, গত বছর আমাদের দলের যে অভাব ছিল সেগুলো এবার নিলামের মাধ্যমে পুষিয়ে নিতে পেরেছি। এবার নিলামটাও আমাদের জন্য ভালো ছিল। স্বল্প বাজেটেই আমরা দারুণ কিছু নিয়োগ পেয়েছি যা আমাদের স্কোয়াডের গভীরতা বাড়িয়েছে।’

সাকিবকে নিলাম থেকে দলে ভেড়ানো নিয়েও বিশেষ করে কথা বলেছেন মরগান। তার মতে সাকিবের মতো একজন অলরাউন্ডার দলে থাকা মানে দলের গভীরতা বৃদ্ধি পাওয়া। তার মতে এই আসরে নিলাম থেকে সাকিবকে দলে টানা দলটিতে এক ভিন্ন মাত্রা যোগ করেছে।

মরগানের ভাষায়, ‘এটা বলতেই হয় যে এই বছর আমাদের এক ভেন্যু থেকে দূরের আরেক ভেন্যুতে ভ্রমণ করতে হবে, তাই স্কোয়াডে গভীরতা ও শক্তিশালী ক্রিকেটার থাকা খুবই প্রয়োজন। সাকিব আল হাসান আমাদের দলে এক ভিন্ন মাত্রা যোগ করেছে। আমরা ভিন্ন ভিন্ন ম্যাচে খেলব যেখানে কন্ডিশন পরিবর্তন হবে। আপনার এমন একজন বোলিং অলরাউন্ডার আছে যে আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএলেও সফল। যখনই ডাক পাবে সে ভালো করবে বলেই মনে করি।’

প্রসঙ্গত, ১১ এপ্রিল নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। এমএ চিদাম্বারাম স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *