Amitabh Bachchan had sold his bungalow Jalsa before buying it again । Sangbad Pratidin


Published by: Biswadip Dey |    Posted: April 11, 2021 2:09 pm|    Updated: April 11, 2021 2:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই গেলে যে কোনও বলিউড ভক্তের অবশ্য-গন্তব্য যে ক’টি জায়গা রয়েছে তার অন্যতম নিঃসন্দেহে জলসা (Jalsa) নামের বাংলোটি। কেননা এই বাংলোর মালিকের নাম অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কিন্তু জানেন কি ‘বিগ বি’ এই বাংলা কেনার আগে সেটিকে বেচেও দিয়েছিলেন! পরে ফের কিনে নিয়েছিলেন। এমনই চমকপ্রদ তথ্য জানিয়েছেন স্বয়ং শাহেনশাহ। নিজের ইনস্টাগ্রামে তিনি শেয়ার করেছেন এই অজানা কাহিনি।

আসলে হৃষিকেশ মুখোপাধ্যায়ের ছবি ‘চুপকে চুপকে’ শনিবারই পা রেখেছে ৪৬ বছরে। সেই উপলক্ষেই ওই পোস্ট করেন অমিতাভ। তিনি লেখেন, ”আমাদের ছবি হৃষিকেশ মুখোপাধ্যায়ের ‘চুপকে চুপকে’ আজ ৪৬ বছরে পা দিল। ছবিতে যে বাড়িটা আপনারা দেখছেন সেটা আসলে প্রযোজন এনসি সিপ্পির বাড়ি। আমরা এটা কিনেছিলাম। পরে বেচে দিই। পরে ফের কিনে নিই। নতুন করে বানাই। এটাই এখন আমাদের বাড়ি জলসা। এখানে অনেক সিনেমার শুটিং হয়েছে। আনন্দ, নমকহারাম, চুপকে চুপকে, সাত্তে পে সাত্তা আরও অনেক।” 

[আরও পড়ুন: ফের প্রযোজক অনুষ্কার সঙ্গে জুটি বাঁধলেন স্বস্তিকা, নেটফ্লিক্সে আসছে অভিনেত্রীর ছবি]

উল্লেখ্য, ‘চুপকে চুপকে’ ছিল বাংলা ছবি ‘ছদ্মবেশী’র রিমেক। ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অমিতাভ, ধর্মেন্দ্র, শর্মিলা ও জয়া বচ্চন। এছাড়াও ওম প্রকাশ, আসরানি, কেষ্ট মুখোপাধ্যায়ের মতো নামী অভিনেতারা কাজ করেছিলেন এই ছবিতে। দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে সাড়ে চার দশক। আজও এই ছবি আকর্ষণ করে সকল শ্রেণির দর্শককে। এমন বিখ্যাত ছবির স্মৃতিচারণ করতে গিয়েই এবার এক অজানা কাহিনি সকলের সঙ্গে শেয়ার করলেন অমিতাভ। প্রসঙ্গত, রুমি জাফরির ‘চেহরে’ কিংবা অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’র মতো ছবিতে দেখা যাবে বিগ বি-কে। সেই ছবিগুলির জন্য অধীর প্রতীক্ষা রয়েছে তাঁর ফ্যানদের।

[আরও পড়ুন: হঠাৎ কেন কঙ্গনাকে ধন্যবাদ দিলেন তাপসী পান্নু? ভাইরাল ভিডিওয় বিস্মিত নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: