কোভিড আক্রান্ত হলেও খালেদার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে: ফখরুল


স্পেশাল করেসপন্ডেন্টও

ঢাকা: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হলেও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (১১ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

আরও পড়ুন- খালেদার করোনা সংক্রমণ: সংবাদ সম্মেলনে আসছেন ফখরুল

এর আগে, স্বাস্থ্য অধিদফতর ও স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে জানানো হয়, শনিবার (১০ এপ্রিল) নমুনা পরীক্ষায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছেন। ল্যাবএইড ও আইসিডিডিআর,বি’তে তার নমুনা পরীক্ষা করা হয়।

তবে ওই সময় বিএনপি ও খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে বলা হয়, নিয়মিত চিকিৎসা ছাড়া খালেদা জিয়ার আর কোনো পরীক্ষা-নিরীক্ষা করা হয়নি।

আরও পড়ুন- খালেদা জিয়া করোনায় আক্রান্ত

ফলে খালেদা জিয়ার করোনা শনাক্তের বিষয়টি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। এই ধোঁয়াশা কাটাতেই জরুরি সংবাদ সম্মেলন ডাকেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘কোভিড-১৯-এ আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা স্ট্যাবল (স্থিতিশীল) আছে। আমি দলের নেতাকর্মী-সমর্থকদের বলব, তারা যার যার জায়গা থেকে যেন দেশনেত্রী জন্য দোয়া করেন। মসজিদ বা প্রার্থনালয়ে তার জন্য দোয়া করার সময় সবাই যেন স্বাস্থ্যবিধি মেনে চলেন।’

সারাবাংলা/এজেড/টিআর





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: