WB Election 2021: Dipsita Dhar and Minakshi Mukherjee trolled, Sreelekha Mitra gave befitting reply


Published by: Suparna Majumder |    Posted: April 12, 2021 8:52 am|    Updated: April 12, 2021 8:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটদুনিয়ার ট্রোল সংস্কৃতির সাম্প্রতিক শিকার বামেদের দুই তরুণ প্রার্থী দীপ্সিতা ধর (Dipsita Dhar) ও মীনাক্ষী মুখোপাধ্যায় (Minakshi Mukherjee)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি মিম। যাতে “বাঙালি বাড়িতে যে সমস্ত মহিলাদের দেখা যায়” লিখে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, মিমি চক্রবর্তী, নুসরত জাহানদের সঙ্গে দীপ্সিতা ও মীনাক্ষীর ছবি দেওয়া হয়েছে। পায়েল-শ্রাবন্তীর ছবিতে লেখা হয়েছে “সেক্সি ননদ-বৌদি”। মিমি ও নুসরতের ছবিতে লেখা হয়েছে “স্টাইলিশ দিদি-বোন”। এর নিচেই মীনাক্ষী আর দীপ্সিতার ছবি দিয়ে লেখা হয়েছে “কাজের মাসি”।

এমন কুরুচিকর পোস্টের বিরুদ্ধে ফেসবুকে তীব্র প্রতিবাদ করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ফেসবুকে টলিপাড়ার তারকা লিখেছেন, “ওই সো কলড সেক্সি ননদ, বউদি, দিদি, বোনকে ১ লক্ষ দিয়ে গুণ করে একটা একটা মীনাক্ষী বা দীপ্সিতা তৈরি করুক দেখি তবে মুরোদ বোঝা যাবে। এটাতে আবারও এদের কদর্য রুচির পরিচয় পাওয়া গেল। খেলা হবে আর রগড়ে দেব যাদের ভাষা তাদের থেকে এছাড়া আর কী হবে?”

[আরও পড়ুন: সোনু সুদের মুকুটে আরেকটি পালক, পাঞ্জাবে করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অভিনেতা]

ফেসবুকে ট্রোলের জবাব দিয়েছেন বালির (Bally) সিপিএম প্রার্থী দীপ্সিতাও। তিনি লিখেছেন, “বিজেমূল একটা মিম বানিয়েছে। আমার আর মীনাক্ষী দি-র ছবির পাশে ‘কাজের মাসি’ লিখেছে। এখন ওরা কী ভেবে লিখেছে, কেন লিখেছে তার জবাব দেওয়ার কোনও প্রশ্নই নেই। কথা হল, যে শ্রেণির লড়াই আমরা লড়ি তাঁদের সাথে, তাঁদের দাবি দাওয়ার সাথে মানিয়ে নিতে আমাদের কখনই অসুবিধা হয় না। আমাদের নির্বাচনের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের মত মিথ্যার বেসাতি করে বলতে হয়না- ‘আপনার বাড়ির বাসন মেজে দেব’। গৃহপরিচারিকাদের জন্য, লকডাউনে তাঁদের বেতনের জন্য, তাদের সুরক্ষার প্রশ্নে দাবি দাওয়ার লড়াই বামপন্থীরা করেছে ও করবে। সব শেষে একটা কথা-‘ওদের জ্বলবে, আমাদের এমনিই চলবে’।”

[আরও পড়ুন: কপ্টারে যান্ত্রিক ত্রুটির জেরে বাতিল তিনটি সভা, ভিডিও টুইট করে ক্ষমা চাইলেন দেব]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *