ভেট্টোরির বাছাইকৃত রাজস্থানের একাদশে নেই মুস্তাফিজ


ভেট্টোরির বাছাইকৃত রাজস্থানের একাদশে নেই মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচ খেলবে আজ। প্রথম ম্যাচে একাদশে অনিশ্চিত মুস্তাফিজুর রহমান। বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি মনে করেন, এই আসরে রাজস্থানের সেরা একাদশে জায়গা হবে না মুস্তাফিজের। 

ভেট্টোরির বাছাইকৃত রাজস্থানের একাদশে নেই মুস্তাফিজ
চতুর্দশ আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন মুস্তাফিজ। ছবি : টুইটার

তারকা পেসারে ঠাসা দলটি শুরুতে পাচ্ছে না ইংলিশ পেসার জফরা আর্চারকে। তবুও মুস্তাফিজের বড় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠতে পারেন অ্যান্ড্রু টাই। মজার বিষয় হল, ভেট্টোরি রাজস্থানের প্রথম ম্যাচকে সামনে রেখে যে আদর্শ একাদশ বেছে নিয়েছেন, সেখানে টাই বা মুস্তাফিজ কেউই নেই।

ভেট্টোরির বেছে নেওয়া একাদশে চার বিদেশির তিনজন ইংল্যান্ডের। তারা হলেন- লিয়াম লিভিংস্টোন, জস বাটলার ও বেন স্টোকস। রেকর্ড মূল্যে দল পাওয়া ক্রিস মরিসকেও রেখেছেন। স্বভাবতই জায়গা হয়নি মুস্তাফিজের।

Also Read – ক্রিকেটারদের চেষ্টা ও নিবেদনের কমতি দেখছেন না সুজন

এর মধ্যে লিভিংস্টোন ও বাটলারকে ওপেনারের ভূমিকায় দেখতে চান ভেট্টোরি। স্টোকসকে রেখেছেন ওয়ান ডাউনে। অর্থাৎ, ব্যাটিং অর্ডারের শীর্ষ তিন জায়গাতেই রেখেছেন ইংলিশদের।

গভীর ব্যাটিং লাইনআপ দিয়ে ম্যাচ জেতা গেলেও বোলারদেরও তো আছে ভূমিকা। ভেট্টোরি যেন একাদশ বেছে নেওয়ার সময় সেদিকে মনোযোগই দেননি। স্পেশালিষ্ট বোলার হিসেবে তিনি বেছে নিয়েছেন শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট ও কার্তিক ত্যাগীকে।

একনজরে ভেট্টোরির বেছে নেওয়া রাজস্থান রয়্যালসের আদর্শ একাদশ 

লিয়াম লিভিংস্টোন, জস বাটলার, বেন স্টোকস, সাঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), রিয়ান পরাগ, শিভম দুবে, ক্রিস মরিস, রাহুল তেভাটিয়া, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট ও কার্তিক ত্যাগী।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *