latest

Akshay Kumar is back home from hospital, Twinkle Khanna says all is well


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হওয়ার এক সপ্তাহ পর বাড়ি ফিরলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সোশ্যাল মিডিয়ায় নিজের অক্ষয়ের কার্টুন পোস্ট করে এই কথা জানালেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)। হাসপাতাল থেকে ফিরলেও অভিনেতা করোনামুক্ত কিনা, সেই সম্পর্কে নির্দিষ্ট কিছু জানা যায়নি। তবে ক্যাপশনে টুইঙ্কল লিখেছেন, “সুস্থ আর সবল। ওঁকে পাশে পেয়ে ভাল লাগছে। অল ইজ ওয়েল।”

নিজের করোনা (COVID 19) আক্রান্ত হওয়ার কথা ৪ এপ্রিলের সকালে নিজেই টুইট করে সকলকে জানিয়েছিলেন অক্ষয়। লিখেছিলেন, ”সকলকে জানাতে চাই, আজ সকালে আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। সমস্ত প্রোটোকলের সঙ্গেই নিজেই আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি হোম কোয়ারান্টাইনে রয়েছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার একান্ত অনুরোধ, যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন নিজেদের টেস্ট করিয়ে নেন ও সাবধানে থাকেন। অ্যাকশনে ফিরে আসব শিগগিরি।”

[আরও পড়ুন: একেই বলে ভোটরঙ্গ! তৃণমূলের হয়ে রোড শোয়ের পরই বিজেপির প্রচারে মহিমা]

এর পরদিনই সকলকে অবাক করে হাসপাতালে ভরতি হওয়ার কথা জানান বলিউডের ‘ফিটেস্ট স্টার’। তবে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছিলেন অক্ষয়। সুরক্ষার খাতিরেই তিনি হাসপাতালে ভরতি হয়েছেন বলে জানিয়েছিলেন তিনি। তার ঠিক এক সপ্তাহ পর টুইঙ্কল জানালেন হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার খবর। 

তবে অক্ষয়ের পরিবারে স্বস্তি ফিরলেও গোটা দেশে করোনা সংক্রমণ চিন্তা বাড়াচ্ছে। মহারাষ্ট্র ছাড়াও দিল্লি, কেরল, পাঞ্জাব, হরিয়ানা, ছত্তিশগড়, চণ্ডীগড়, তামিলনাডু, গুজরাটের মতো বহু রাজ্যেই রীতিমতো চোখ রাঙাচ্ছে করোনা। একই পরিস্থিতি এই রাজ্যেও। এমন পরিস্থিতিতে সুরক্ষাবিধির উপর বাড়তি নজর দেওয়া প্রয়োজন বলেই মনে করছেন অনেকে। 

[আরও পড়ুন: কলকাতার সঙ্গে শেষ ‘মিত্রা’র মিত্রতা, বন্ধ হচ্ছে জনপ্রিয় এই সিনেমা হল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *