WB Election 2021: Screenshot Of BJP Candidate Rajib Banerjee with Rudranil Ghosh goes viral for this reason


Published by: Suparna Majumder |    Posted: April 13, 2021 2:51 pm|    Updated: April 13, 2021 4:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুমাল থেকে বিড়াল হওয়ার কথা বঙ্গদেশে প্রচলিত। তবে রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) থেকে ইন্দ্রনীল ঘোষ হতে শুনেছেন কখনও?  না শুনলে বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের (Rajib Banerjee) ফেসবুক পোস্টের এডিট ইতিহাসটি দেখে নিতেই পারেন। ঘটনার সূত্রপাত হয় সোমবার রাতে। যখন ভবানীপুরের বিজেপি প্রার্থী (BJP Candidate)  রুদ্রনীল ঘোষের হয়ে প্রচারের ছবি শেয়ার করেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।  আর ক্যাপশনে লিখেছিলেন, “আজ উপস্থিত ছিলাম ভবানীপুর বিধানসভায় বিজেপি মনোনীত প্রার্থী মাননীয় ইন্দ্রনীল ঘোষ এর সমর্থনে এক পদযাত্রায়।”  কিছুক্ষণ পরই অবশ্য ভুল বুঝতে পেরে তা শুধরে দেন ডোমজুড়ের বিজেপি প্রার্থী। 

[আরও পড়ুন: ‘মমতার সঙ্গে অন্যায় হল, এটা ট্রাম্পের ক্ষেত্রেও হয়নি’, একান্ত সাক্ষাৎকারে চিরঞ্জিৎ]

রাজীব বন্দ্যোপাধ্যায় পোস্টটি ডিলিট করেছিলেন বটে কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে পুরনো পোস্টের স্ক্রিনশট।  যা শেয়ার করেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় (Jaijeet Banerjee)। ক্যাপশনে লেখেন, স্ক্রিন শটটি শেয়ার করে জয়জিৎ লিখেছেন, “ওটা রুদ্রনীল হবে।” জয়জিতের এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) লিখেছেন, “যাহাই ইন্দ্র তাহাই রুদ্র এপিঠ ওপিঠ।” এর জবাবে ইন্দ্রনীল ঘোষ নামে এক অধ্যাপকের প্রোফাইল থেকে লেখা হয়েছে, “আমি ইন্দ্রনীল ঘোষ। বিশ্বাস করুন, আমি গিরগিটি নই। তাই যাহাই ইন্দ্র তাহাই রুদ্র নয়।” তাতে আবার জয়জিৎ দু’টি মন্তব্য করেছেন। একটিতে শ্রীলেখা মিত্রকে ট্যাগ করে লিখেছেন, “ওহ … মানে … না মানে… আচ্ছা ঠিক আছে … তুমি আমার সিনিয়র … তুমি যখন বলছো তখন তাই।” আরেকটিতে ইন্দ্রনীল ঘোষকে ট্যাগ করে লিখেছেন, “আপনি থাকছেন স্যার।”  

জয়জিৎ-শ্রীলেখার মতো তারকাদের পাশাপাশি আরও অনেকেই এই বিষয়ে মন্তব্য করেছেন। কেউ কেউ ছবিটি ফটোশপ করা হয়েছে বলে দাবি করেছিলেন। তার উত্তরও দিয়েছেন নেটদুনিয়ার এক নাগরিক। 

[আরও পড়ুন: কলকাতার বুক থেকে মুছে যাচ্ছে ‘মিত্রা’র চিহ্ন, সিনেমা হল ভেঙে তৈরি হবে শপিং মল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *