ছিটকে গেলেও মুস্তাফিজদের সাথেই থাকবেন স্টোকস


ছিটকে গেলেও মুস্তাফিজদের সাথেই থাকবেন স্টোকস

প্রথম ম্যাচেই রাজস্থান রয়্যালসের জন্য দুঃস্বপ্ন হয়ে আসে বেন স্টোকসের চোট। এই চোট তাকে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকেই ছিটকে দিয়েছে। তবে এখনই দেশে ফিরে যাচ্ছেন না এই ইংলিশ ক্রিকেটার, রাজস্থান রয়্যালসের সাথেই থাকবেন তিনি।

ছিটকে গেলেও মুস্তাফিজদের সাথেই থাকবেন স্টোকস
বেন স্টোকস

পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে লং অনে ফিল্ডিং করার সময়ে ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে ডাইভ দিয়েছিলেন স্টোকস। সেই ক্যাচ ধরার প্রচেষ্টাতেই বাম হাতে চোট পেয়েছিলেন তিনি। তখনই দেখা গিয়েছিল অস্বস্তি বোধ করছিলেন। যদিও ম্যাচটি খেলা চালিয়ে গিয়েছিলেন তিনি। চোট পাওয়ার আগে এক ওভার বোলিং করে ১২ রান দিয়েছিলেন তিনি। চোটের পর করেননি আর কোনো ওভার। ব্যাট করতে নেমে ফিরেছিলেন ০ রানেই। বৃহস্পতিবার স্টোকসের আঙুলের এক্স-রে করা হবে।

আর খেলতে পারলেও দল ছাড়ছেন না স্টোকস। এই ইংলিশ অলরাউন্ডারের অভিজ্ঞতা মাঠের বাইরে থেকেই কাজে লাগাতে চার রাজস্থান রয়্যালস। তাই তাকে দলের সাথেই রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাজস্থান রয়্যালস সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছে,

Also Read – সাকিব-রাসেলদের ব্যাটিং ব্যর্থতা, হারল কলকাতা

‘গত রাতের (১২ এপ্রিল) ম্যাচে আঙুলে চোট পেয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে ছিটকে গিয়েছেন বেন স্টোকস। তিনি রাজস্থান রয়্যালসের সাথেই থাকবেন এবং সামনের ম্যাচগুলোতে দলকে সাহায্য করবেন।’

প্রসঙ্গত, জুনে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলবে ইংল্যান্ড। আইপিএলের কারণে সেই সিরিজে বেন স্টোকস, জোফরা আর্চার, জস বাটলার, ক্রিস ওকস, জনি বেয়ারস্টোদের ছাড়াই মাঠে নামতে হতে পারে তাদের। তবে স্টোকসের চোট গুরুতর হলে ছিটকে যেতে পারেন ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ থেকেও। এছাড়া এ বছর রয়েছে টি-২০ বিশ্বকাপ। তাই দলের অন্যতম মূল ক্রিকেটার বেন স্টোকসের এই চোট নিয়ে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের দুশ্চিন্তাটা একটু বেশিই।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *