‘ফ্লাইট ভীতি’তে টি-২০ সিরিজ খেলা হচ্ছে না জাহিদের


‘ফ্লাইট ভীতি’তে টি-২০ সিরিজ খেলা হচ্ছে না জাহিদের

জাতীয় দলে সুযোগ পেলে কে না লুফে নিতে চায়! কিন্তু ঠিক উল্টো ঘটনা ঘটল পাকিস্তানের লেগ স্পিনার জাহিদ মাহমুদের ক্ষেত্রে। শাদাব খানের বদলি হিসেবে জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েও খেলা হচ্ছে না তার, কারণ বিমানে একা জিম্বাবুয়ে যেতে ভয় পাচ্ছেন তিনি।

'ফ্লাইট ভীতি'তে টি-টোয়েন্টি খেলা হচ্ছে না জাহিদের
জাহিদ মাহমুদ

পাকিস্তান দলের নতুন সদস্য জাহিদ। সেদিক দিয়ে বিবেচনা করলে দলে জায়গা পাকাপোক্ত করার জন্য প্রতিটি সুযোগই তার লুফে নেওয়ার কথা। শুধু তরুণরা নয়, যেকোনো ক্রিকেটারই চান অনেক বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলতে। কিন্তু এক ‘ভয়’ জাহিদকে সেসব থেকে দূরে ঠেলে দিলো। বেশ অবাক করার মতো হলেও এটিই ঘটেছে পাকিস্তানের এই লেগ স্পিনারের সাথে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালীন চোট পান শাদাব। লেগ স্পিনিং অলরাউন্ডার শাদাব এই চোটে ছিটকে গিয়েছেন দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকে। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শাদাবের বদলি হিসেবে দলে ডাকা হয় জাহিদকে।

Also Read – বাংলাদেশে আটকে পরা প্রোটিয়ারা ‘ফলস পজিটিভ’

পাকিস্তান দল বর্তমানে দক্ষিণ আফ্রিকায় অবস্থান করছে। ওখান থেকেই তারা জিম্বাবুয়ে যাবেন। ফলে জাহিদকে একাই পাকিস্তান থেকে জিম্বাবুয়ের ফ্লাইট ধরতে হত। যেহেতু করোনাভাইরাসের কারণে এখন নিয়মিত ফ্লাইট বন্ধ তাই বিশেষ বিমানে একাই যেতে হতো তাকে। আর এখানেই বাধে বিপত্তি। জাহিদ স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি একা বিমানে ভ্রমণ করতে ভয় পান। আগে কখনোই একা ভ্রমণ করেননি তাই এই সফরে যেতে চান না।

এই ভীতির পরে জাহিদকে বাদ দেওয়া হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে। জিম্বাবুয়ের জন্য ঘোষিত টেস্ট দলের আছেন ওই লেগ স্পিনার। টেস্ট দলের সাথেই তিনি জিম্বাবুয়ে রওনা দিবেন।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *