Bengal Polls: Parno Mittra alleges TMC attacked on her campaign


Published by: Suparna Majumder |    Posted: April 14, 2021 3:46 pm|    Updated: April 14, 2021 3:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাহনগরে শেষবেলায় বিজেপির প্রচারে ধুন্ধুমার কাণ্ড। তারকা প্রার্থী পার্ণো মিত্রর (Parno Mittra) প্রচারে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ, বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করা হয়েছে। মহিলাদেরও রেহাই দেওয়া হয়নি। তাঁর গায়েও হাত দেওয়ার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পার্ণো মিত্রর। ঘটনার জেরে স্থানীয় থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিজেপির তারকা প্রার্থী (BJP Candidate)।

১৭ এপ্রিল বরাহনগর (Baranagar) এলাকায় ভোটগ্রহণ। উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলার এই কেন্দ্রে পার্ণোর বিরুদ্ধে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ্যের বিদায়ী মন্ত্রী তাপস রায়। সংযুক্ত মোর্চার প্রার্থী কংগ্রেস নেতা অমলকুমার মুখোপাধ্যায়। বুধবারই প্রচারের শেষদিন। তাই সকাল সকাল এলাকায় রোড শোয়ে বেরিয়েছিলেন পার্ণো মিত্র। অভিযোগ, আচমকা তাঁর রোড শোয়ে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কতীরা। রাস্তায় ফেলে মারা হয় বিজেপি কর্মী ও সমর্থকদের। রেহাই পাননি মহিলা কর্মীরাও। হেনস্তার শিকার হন তাঁরা।

[আরও পড়ুন: ‘একুশে দিদি প্রার্থী হতে বললে রাজি হতাম না’, বসিরহাটে কেন একথা বললেন দেব?]

ঘটনার পরই স্থানীয় থানায় গিয়ে বিক্ষোভ দেখান বিজেপির তারকা প্রার্থী। তা নিজের ফেসবুক প্রোফাইলে লাইভ করেন। সেখানেই বলেন, ” গত ২০ দিন ধরে প্রচুর জায়গায় আটকানো হয়েছে। গো ব্যাক, গো ব্যাক বলা হয়েছে। আমাদের ছেলেদের ধমকানো হয়েছে। আরএসি বাজারের কাছে ধরে ধরে মেরেছে। আমার গায়ে হাত দেওয়ার চেষ্টা হয়েছে। শুধুমাত্র কর্মীরা ছিল বলে গায়ে হাত দিতে পারেনি।”

পুলিশের বিরুদ্ধে লিখিত অভিযোগ না নেওয়ারও অভিযোগ করেছিলেন পার্ণো। এদিকে বিজেপির তারকা প্রার্থীর যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্বের পক্ষ থেকে। ঘটনার পর থেকেই গোটা এলাকায় থমথমে পরিস্থিতি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও শোনা গিয়েছে।  নির্বাচন কমিশনের কাছে এই হামলার অভিযোগ জানানো হতে পারে বলে বলেও শোনা গিয়েছে। 

[আরও পড়ুন: ‘প্রত্যেক সফল মানুষের ভিতর তীব্র যন্ত্রণা লুকিয়ে থাকে’, কেন এমন পোস্ট শ্রাবন্তীর?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: