latest

Agnimitra Paul and Saayani Ghosh shake legs on Poila Baisakh at Asansol Dakshin


Published by: Suparna Majumder |    Posted: April 15, 2021 8:58 pm|    Updated: April 15, 2021 8:58 pm

An Images

শেখর চন্দ্র, আসানসোল: নতুন বছরের প্রথম দিন নাচের ছন্দেই প্রচার সারলেন আসানসোল দক্ষিণের (Asansol Dakshin) দুই তারকা প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh) এবং অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)।

প্রভাতফেরির মধ্য দিয়ে জনসংযোগ করেন সায়নী ঘোষ। তৃণমূল (TMC) ছাত্র পরিষদ থেকে আয়োজন করা হয়েছিল সাংস্কৃতিক নাচ-গান নগরকীর্তনের। খোল, ঢুলি, বাদ্যের মধ্য দিয়ে পদযাত্রা করা হয়েছিল। ‘এস হে বৈশাখ’ গানে শিশুরা নাচও করে। পরে ‘ওরে গৃহবাসী’ গানে এক শিশুর সঙ্গে নেচে ওঠেন সায়নী ঘোষ। প্রভাতফেরির মধ্য দিয়ে শান্তির ও সম্প্রীতির বার্তা দেন। বাংলাকে বাংলা রাখার আবেদন করেন। করোনা (Corona Virus) সংক্রমণ থেকে বাঁচতে কোভিড প্রটোকল মানার আরজি জানান।উল্লেখ্য, দোল উৎসবের দিন দেখা মেলেনি সায়নীর। সেদিন কিন্তু অগ্নিমিত্রা পল বার্ণপুরের রাস্তায় নেমেছিলেন। তখনই দাবি উঠেছিল তৃণমূল প্রার্থীকেও (TMC Candidate) বাংলার পুজো-পার্বণে প্রয়োজন। তারপরই ঝান্ডা ছাড়া সায়নী ঘোষ নামেন বর্ষবরণ উৎসবে।

[আরও পড়ুন: পয়লা বৈশাখে প্রকাশ্যে ‘গোলন্দাজ’ ছবির টিজার, নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় দুর্দান্ত দেব]

নববর্ষে নাচ-গান ও শুভেচ্ছার মধ্যে দিয়ে জনসংযোগ করেন আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী (BJP Candidate) অগ্নিমিত্রা পলও। বার্ণপুরের প্রান্তিক ক্লাব প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপি মহিলা মোর্চা বর্ষবরণের আয়োজন করেছিল। সেখানেই ঢোল ও খোল বাদ্যের তালে বিজেপি মহিলা মোর্চার সদস্যদের সঙ্গে তাল মেলান অগ্নিমিত্রা। দলীয় ঝান্ডা ছাড়াই অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়। শিশুরা এসেছিলেন শ্রীকৃষ্ণ, রাধা কিংবা রামচন্দ্র সেজে। এদিন বাংলা নগরকীর্তনেও অংশগ্রহণ করেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। বর্ষবরণের মধ্য দিয়েই তিনি বাংলায় সুদিন ও সুশাসন ফিরে আসার কামনা করেন। সোনার বাংলা তৈরির ডাক দেন। বলেন, “নতুন বছরের পয়লা হল, নতুন দিনের স্বপ্ন বা নতুনকে আহ্বানের দিন। আমরা অঙ্গীকারবদ্ধ সোনার বাংলা গঠনের। নতুন বছরেই সেদিন ফিরবে বলে অগ্নিমিত্রার দাবি।”

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত রূপা গঙ্গোপাধ্যায়, সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন দুঃসংবাদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *