latest

আইয়ার ও অক্ষরের বদলি খুঁজল দিল্লী


আইয়ার ও অক্ষরের বদলি খুঁজল দিল্লী

জয় দিয়ে আইপিএলের এবারের আসর শুরু করেছে দিল্লী ক্যাপিটালস। দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরে যেতে হলেও প্রশংসিত ছিল দলের পারফরম্যান্স। পারফরম্যান্সের ধারাবাহিকতার মাঝেও দলটিকে ভাবতে হচ্ছে বদলি খেলোয়াড় নিয়ে।

আইয়ার ও অক্ষরের বদলি খুঁজল দিল্লী
আইয়ার ও অক্ষরের বদলি হিসেবে যোশি ও মুলানিকে বেছে নিয়েছে দিল্লী। ছবি : দিল্লী ক্যাপিটালস

চোটের কারণে এবার পুরো আসর থেকে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ার। তার বদলে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে রিশভ পান্টকে। কিন্তু আইয়ারের বদলি হিসেবে স্কোয়াডে একজনকে তো নিতেই হয়। দিল্লী তাই বেছে নিয়েছে অনিরুদ্ধ যোশিকে।

কর্নাটকের যোশি মূলত মিডল অর্ডার ব্যাটসম্যান ও অফ স্পিনার। আগেও খেলেছেন আইপিএলে, রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। ঘরোয়া ক্রিকেটেও আছে অভিজ্ঞতাও ঝুলি।

Also Read – কোহলির পরামর্শেই ব্যাটিংয়ে উন্নতি করেছেন বাবর

এদিকে চোট না থাকা সত্ত্বেও খেলার বাইরে থাকতে হচ্ছে অক্ষর পেটেলকে। দিল্লীর জনপ্রিয় এই ক্রিকেটারকে কাবু করেছে করোনা। পুরো আসর থেকে হয়ত ছিটকে যাননি, করোনা নেগেটিভ হয়ে ফিটনেস ফিরে পেলেই ফিরবেন স্কোয়াডে। তবে যতদিন থাকবেন না, ততদিন তার বদলি খেলোয়াড়ের ভূমিকা পালন করবেন শামস মুলানি।

অন্তর্বর্তীকালীন খেলোয়াড় হিসেবে দিল্লীর স্কোয়াডে ডাক পাওয়া মুলানি বাঁহাতি ব্যাটসম্যান, সেই সাথে স্পিনে হাত ঘুরাতে পারদর্শী। এবারই প্রথম আইপিএলে ডাক পেয়েছেন মুম্বাইয়ের ছেলে মুলানি।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *