প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিংয়ে তামিমের ‘লাল’ দল


প্রস্তুতি ম্যাচে আগে ব্যাটিংয়ে তামিমের ‘লাল’ দল

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে নিজেদের মধ্যে ভাগ হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তামিম-মুমিনুলরা। প্রস্তুতি ম্যাচে আগে ব্যাট করতে নেমেছে তামিম ইকবালের নেতৃত্বাধীন লাল দল।

শ্রীলঙ্কায় দেশের চেয়েও নিরাপদে থাকবেন বাংলাদেশি ক্রিকেটাররা!

করোনাভাইরাসের কারণে স্থানীয় কোন দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কোন সুযোগ নেই বাংলাদেশ দলের। এমনকি নেটে অনুশীলনের জন্যও কোন স্থানীয় ক্রিকেটার দিবে না শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। যে কারণে ২১ সদস্যের বড় বহর নিয়ে লঙ্কায় গিয়েছে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচ দেখেই দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করবে বিসিবি।

Also Read – ৯টি ভেন্যুতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ

শ্রীলঙ্কায় কোয়ারেন্টিন পর্ব শেষ করেই কাতুনায়েকে স্টেডিয়ামে নিজেদের অনুশীলন পর্ব শেষ করেছে। সেই স্টেডিয়ামেই দুই দলে বিভক্ত হয়ে মাঠে নেমেছে ক্রিকেটাররা। লাল এবং সবুজ দলকে নেতৃত্ব দিচ্ছেন তামিম ইকবাল ও মুমিনুল হক। ইতোমধ্যে মুমিনুলদের বিপক্ষে আগে ব্যাট করছে তামিম ইকবালের লাল দল।

তামিম বাদে ‘লাল’ দলে রয়েছেন সাইফ হাসান, মুশফিকুর রহিম, নুরুল হাসান, নাজমুল হোসেন শান্ত। পেসারদের মধ্যে রয়েছেন তাসকিন, আবু জায়েদ ও খালেদ এবং স্পিনারদের মধ্যে মিরাজের পাশাপাশি রয়েছেন তাইজুল।

অন্যদিকে বিসিবি সবুজ দলে রয়েছেন সাদমান, লিটন, মুমিনুল, মিঠুন, ইয়াসির রাব্বি। এই দলে রয়েছেন দীর্ঘ সময় পর প্রাথমিক দলে ফেরা শুভাগত হোমও। পেসারদের মধ্যে রয়েছেন শরিফুল, এবাদত, মুগ্ধ ও শহিদুল।

বিসিবি লাল দলঃ

তামিম ইকবাল-(অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, নুরুল হাসান-(উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ, খালেদ আহমেদ, সাপোর্ট স্টাফ।

বিসিবি সবুজ দলঃ

সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক-(অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, ইয়াসির রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম, মুকিদুল মুগ্ধ।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *