Actor Sonu Sood confirm that he has tested positive for the coronavirus । Sangbad Pratidin


সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দরিদ্র অসহায় মানুষের মসিহা সোনু সুদের করোনা ধরা পড়ল। আজ শনিবার দুপুরে নিজেই টুইট করে সে কথা জানিয়েছেন। তবে ভয়ের কিছু নেই বলে আশ্বস্ত করেছেন তাঁর অনুগামীদের। একই সঙ্গে জানিয়েছেন, এখন মানুষের পাশে থাকার, সাহায্য করার জন্য আরও বেশি সময় পাবেন।

[আরও পড়ুন: ‘ও নিজে তফসিলি’, সুজাতার ‘ভিখারি’ মন্তব্যের সাফাই মমতার]

সোনু দুপুর ১টা ২০ নাগাদ হিন্দি এবং ইংরাজিতে দু’টি পোস্ট করেন। সেখানেই তিনি করোনা পজিটিভ হওয়ার এবং নিজেকে কোয়ারেন্টাইনে রাখার কথা জানিয়েছেন। সেই সঙ্গে অনুগামীদের আশ্বস্ত করেছেন, ভয়ের কিছু নেই। একই সঙ্গে তিনি লিখেছেন, এখন আরও বেশি সময় পাবেন অন্য সমস্যা সমাধানের। তাঁর অনুগামী এবং সাহায্য প্রার্থীদের উদ্দেশে তাঁর বার্তা, আগের মতোই তিনি তাঁদের পাশে রয়েছেন।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি পোস্ট করেন। সেখানে সব মানুষের পাশে দাঁড়াতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন সোনু। এবং বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষকে প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে ঘরে থাকতে এবং মাস্ক পরতে অনুরোধ করেন পাঞ্জাবের করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

লকডাউনের সময় পরিযায়ী শ্রমিকদের কাছে কার্যত ভগবানের দূত হয়ে উপস্থিত হন সোনু। পর্দায় যাঁকে বেশির ভাগ সময় খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে, বাস্তবে তিনিই দেশের অন্যতম নায়ক হয়ে ওঠেন। করোনা কালে বার বার মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাঁকে। শুধু করোনা নয়, শীতে উত্তরপ্রদেশের মির্জাপুরের ২০টি গ্রামের বৃদ্ধাদের জন্য শীতবস্ত্রের জোগানের প্রতিশ্রুতিও দিয়েছেন।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব তিনি দাবি করতে চান না। কিন্তু তাঁর ভূমিকাই তাঁকে মসীহা করে তুলেছে গোটা দেশের অসহায় মানুষের কাছে। তাঁর জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছে গিয়েছে, এবারের পুজোয় কলকাতার মণ্ডপে দেখা গিয়েছিল তাঁর মূর্তি! তেলেঙ্গানায় তৈরি হয়েছে মন্দির।

[আরও পড়ুন: ‘চার দফা ভোটদান, তৃণমূল খানখান’, আসানসোল থেকে ফের তৃণমূল বিদায়ের ডাক মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *