Kangana Ranaut slams Karan Johar replacing Kartik Aaryan in Dostana 2


Published by: Suparna Majumder |    Posted: April 17, 2021 7:34 pm|    Updated: April 17, 2021 7:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দোস্তানা ২’ (Dostana 2) থেকে বাদ দেওয়া হয়েছে কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)। শুক্রবার করণ জোহরের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের পক্ষ থেকে জানানো হয়েছে এই খবর। ২৪ ঘণ্টার মধ্যে আবার ইনস্টাগ্রামে কার্তিককে আনফলোও করেছেন করণ। বিতর্কের আসরে নেমে পড়েছেন কঙ্গনা রানাউতও (Kangana Ranaut)। করণ জোহর তাঁর ‘নেপো কিড’দের ‘শকুনের দল’ বলে কটাক্ষ করেছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

karan johar unfollows kartik aaryan on instagram

চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শের টুইট শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “কার্তিক নিজের জোরে এতটা দূর এসেছে, আর নিজের ক্ষমতাতেই টিকে থাকবে। পাপা ‘জো’ আর তাঁর ‘নেপো কিড’দের কাছে একটাই অনুরোধ দয়া করে ওকে একলা ছেড়ে দাও সুশান্তের মতো এতটা হেনস্তা কোরো না যাতে ওকেও আত্মহত্যা করতে বাধ্য হতে হয়। কার্তিককে নিজের মতো থাকতে দাও শকুনের দল, যাও এখান থেকে চিন্দি নেপোজ…”

[আরও পড়ুন: ফিল্ম রিভিউ: গল্পের জোরেই গতে বাঁধা জীবনকে চ্যালেঞ্জ জানায় ‘অজীব দাস্তানস’]

তারপরই কার্তিকের উদ্দেশ্যে লেখেন, “এই সমস্ত চিল্লরদের ভয় পাওয়ার কোনও কারণ নেই… জঘন্য সব আর্টিকেল আর তোমার মেজাজ আছে বলে দোষ দিয়ে মূর্খের দল এখন ডিগনিফায়েড নীরবতা বজায় রাখছে। ওরা সুশান্তের বিরুদ্ধেও একইভাবে মাদকাসক্ত ও অপেশাদার হওয়ার অভিযোগ এনেছিল। তোমার পাশে আছি কার্তিক।” কার্তিককে নিঃসঙ্গতায় না ভোগার পরামর্শও দিয়েছেন কার্তিক। হাল না ছেড়ে নিজের উপর বিশ্বাস রাখতে বলেছেন।

উল্লেখ্য, সোমবার ‘দোস্তানা ২’ থেকে কার্তিক আরিয়ানের বাদ পড়ার ঘটনা প্রকাশ্যে আসতেই করণ জোহরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন নেটিজেনদের একাংশ। অনেকেই ‘দোস্তানা ২’ ছবি বয়কটের ডাক দিয়েছেন।

[আরও পড়ুন: ভোট প্রচারের মাঝেই নতুন ছবির পোস্টার প্রকাশ করলেন বনি, নাম কী জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *