জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে ‘৩’ নতুন মুখ


জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে ‘৩’ নতুন মুখ

পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট (জেডসি)। ঘোষিত দলে ফিরেছেন দুই তারকা ব্রেন্ডন টেলর ও ক্রেইগ আরভিন।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে '৩' নতুন মুখ
পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে তিনটি টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে। ফাইল ছবি

চোটের কারণে কয়েকদিন ব্যাট-বল থেকে দূরে ছিলেন টেলর ও আরভিন। তবে পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে তারা কাটিয়ে উঠবেন অনাকাঙ্ক্ষিত বিরতি। সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তানের বিপক্ষে দলের সাথে ছিলেন না তারা। সেই সিরিজে জিম্বাবুয়ের পারফরম্যান্সও ছিল না প্রত্যাশা পূরণের মত।

টেলর ও আরভিনকে ফিরে পাওয়ার সিরিজে জিম্বাবুয়ে স্কোয়াডে রাখা হয়েছে ৩ নতুন মুখ। প্রথমবারের মত টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন ব্যাটসম্যান তাদিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা ও স্পিনার তাপিওয়া মুফুদজাকে। ১৫ সদস্যের স্কোয়াডে জায়গা পেয়েছেন সর্বশেষ ২০১৬ সালে দলের হয়ে খেলা লুক জংওয়ে।

Also Read – ছক্কায় নিজ দলের ফ্রিজ ভাঙলেন বেয়ারস্টো

তবে স্কোয়াডে নেই অভিজ্ঞ ক্রিকেটার সিকান্দার রাজা। চোটে ভোগা এই ক্রিকেটারকে আরও কয়দিন থাকতে হবে বিশ্রামে।

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে পাকিস্তান জাতীয় দল এখন জিম্বাবুয়ে সফরে যাবে। সফরকারী দল হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে বাবর আজমের দল। হারারেতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ২১, ২৩ ও ২৫ এপ্রিল। একই ভেন্যুতে টেস্ট দুটি শুরু হবে ২৯ এপ্রিল ও ৭ মে।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্কোয়াড : শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জংওয়ে, তিনাশে কামুনহুকামওয়ে, ওয়েসলে মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিওয়া মুফুদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগ্রাভা, ব্রেন্ডন টেলর ও ডোনাল্ড টিরিপানো।





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *