বিশ্বকাপে পাকিস্তানের মিডল অর্ডারে মালিককে চান আফ্রিদি


বিশ্বকাপে পাকিস্তানের মিডল অর্ডারে মালিককে চান আফ্রিদি

এ বছরই ভারতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই ফরম্যাটেও একটি বিশ্বকাপ জয়ের কীর্তি আছে পাকিস্তানের। আগামী বিশ্বকাপকে সামনে রেখে তাই বাবর আজমের দলের চলছে জোর প্রস্তুতি।

বিশ্বকাপে পাকিস্তানের মিডল অর্ডারে মালিককে চান আফ্রিদি
আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনও অবসর নেননি ৩৯ বছর বয়সী শোয়েব। ফাইল ছবি

তবে বিশ্বকাপের আগে একটি বিষয় নিয়ে দুশ্চিন্তা কাজ করছে দলটির সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মনে। আর তা হল পাকিস্তানের বর্তমান দলের মিডল অর্ডার। মিডল অর্ডারের সমস্যা দূর করতে অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে দলে নেওয়ার দাবি জানিয়েছেন আফ্রিদি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দাপটের সাথে সিরিজ জেতা পাকিস্তান মিডল অর্ডার নিয়ে কিছুটা ভুগেছে। আফ্রিদি মনে করছেন, আসন্ন বিশ্বকাপের কথা মাথায় রেখে এই মিডল অর্ডারের ত্রুটি দূর করা উচিৎ। আর সেজন্য দলে আনা উচিৎ তারকা ক্রিকেটার মালিককে।

Also Read – জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে ‘৩’ নতুন মুখ

এক টুইট বার্তায় আফ্রিদি বলেন, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জেতায় পাকিস্তানকে অভিবাদন। সিরিজ জয় সত্ত্বেও আমাদের ভাবতে হবে মিডল অর্ডারের পারফরম্যান্স নিয়ে, যে জায়গা নিয়ে আমরা অনেক দিন ধরে সংগ্রাম করছি।’

আফ্রিদি আরও বলেন, ‘আমার মনে হয় শোয়েব মালিককে আবারও বিবেচনা করা উচিৎ। বিশেষ করে যখন এ বছরই একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে।’

বিশ্বকাপের আগে শোয়েব আবার বিবেচিত হবেন কি না তা অবশ্য বড় প্রশ্ন। দারুণ ফর্মে থাকা সত্ত্বেও আরেক অভিজ্ঞ মোহাম্মদ হাফিজকে নিয়ে অনেক ফিসফাস হচ্ছে। শোয়েব সাম্প্রতিক সময়ে ছন্দেও নেই। তবে পাকিস্তানের মিডল অর্ডারে অভিজ্ঞতার স্পষ্ট অভাব। তবু আফ্রিদির কথায় যদি পিসিবি আর টিম ম্যানেজমেন্টের টনক নড়ে!





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *