হাসপাতালে ভর্তি মুরালিধরন


হৃদরোগের জটিলতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে  শ্রীলঙ্কার কিংবদন্তী অফ স্পিনার  মুত্তিয়া মুরালিধরনকে।  চেন্নাইয়ের অ্যাপোলো হসপিতালে ভর্তি করা হয়েছে তাকে।

হাসপাতালে ভর্তি মুরালিধরন

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের স্পিন কোচ তিনি। বর্তমানে  তার দলের সঙ্গে চেন্নাইয়ে অবস্থান করছিলেন। অস্বস্তি অনুভব করায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। জানা গিয়েছে, এ ক্রিকেটারের এনজিওপ্লাস্টি করা হয়েছে। এ প্রক্রিয়ায় মূলত বদ্ধ বা সংকীর্ণ কোনো ধমনীকে প্রশস্ত করা হয়।

Also Read – শ্রীলঙ্কা-বাংলাদেশ সিরিজের আম্পায়ারদের তালিকা প্রকাশ

চিকিৎসকরা জানিয়েছেন শঙ্কামুক্ত আছেন তিনি। কিছুদিনের মধ্যেই  হাসপাতাল থেকে ছাড়া পেয়ে ফের দলের সঙ্গে যোগদান করবেন মুরালি।

ক্রিকবাজকে সানরাইজার্স হায়দরাবাদের প্রধান নির্বাহী বলেন, “আইপিএলে আসার আগেই তিনি তার চিকিৎসকের সাথে হৃদযন্ত্রের ব্লক নিয়ে আলাপ করে এসেছেন। তাকে প্রাথমিকভাবে বলা হয়েছিল যে কোনো স্টেন্টের প্রয়োজন নেই। কিন্তু চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে আসার পর তাকে এনজিওপ্লাস্টি করতে বলা হয়। তিনি ভালো আছেন এবং কয়েকদিনের মধ্যেই তার মাঠে ফেরা উচিত।”  

শনিবার জন্মদিন ছিল এ ক্রিকেটারের। ৪৮ বছর বয়স পূর্ণ করে ৪৯ বছরে পা দিয়েছেন তিনি।  ২০১৫ সাল থেকে সানরাইজার্স হায়দরাবাদের কোচ মুরালি।

১৩৩ টেস্ট ম্যাচে ৮০০ উইকেট শিকার করে টেস্ট ক্রিকেটের সর্বোচ্চ উইকেটের মালিক মুরালিধরন। এছাড়া আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে তিনি শিকার করেছেন ৫৩৪ উইকেট।  এ



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: