শ্রীলঙ্কা সিরিজের খেলা দেখাবে দুই বাংলাদেশি চ্যানেল


শ্রীলঙ্কা সিরিজের খেলা দেখাবে দুই বাংলাদেশি চ্যানেল

স্বাগতিক শ্রীলঙ্কা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটি ম্যাচ ঘরে বসেই দেখতে পারবেন ক্রীড়ামোদী দর্শকরা। বাংলাদেশের দুটি চ্যানেল সিরিজটি সরাসরি সম্প্রচার করবে।

শ্রীলঙ্কা সিরিজের খেলা দেখাবে দুই বাংলাদেশি চ্যানেল
শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে প্রস্তুত হচ্ছে বাংলাদেশ দল। ফাইল ছবি

দেশের প্রথম ক্রীড়া চ্যানেল টি-স্পোর্টস সিরিজের দুটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। এছাড়া খেলাধুলা সম্প্রচারে এগিয়ে থাকা বিনোদনভিত্তিক চ্যানেল গাজী টেলিভিশনে পুরো সিরিজ সরাসরি সম্প্রচার করা হবে। খেলা সরাসরি সম্প্রচার ছাড়াও দুই চ্যানেলে থাকবে সিরিজ সম্পর্কিত খেলা পূর্ববর্তী ও পরবর্তী অনুষ্ঠান।

সহজে খেলা দেখতে পারবেন ইন্টারনেট ব্যবহারকারীরাও। গাজী টেলিভিশনের পার্টনার র‍্যাবিটহোলবিডির ওয়েবসাইট ও ইউটিউব চ্যানেলে খেলা সরাসরি সম্প্রচার করা হবে।

Also Read – হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আকরাম খান

টাইগারদের শ্রীলঙ্কা সিরিজ শুরু হবে আগামী ২১ এপ্রিল থেকে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৯ এপ্রিল। দুইটি ম্যাচই অনুষ্ঠিত হবে ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এই সিরিজ দিয়েই শেষ হবে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে এবারের মত বাংলাদেশ ও শ্রীলঙ্কার যাত্রা।

শ্রীলঙ্কা সিরিজের জন্য বাংলাদেশের স্কোয়াড এখনও চূড়ান্ত হয়নি। প্রাথমিক দল নিয়ে লঙ্কায় যাওয়া টাইগাররা ইতোমধ্যে দুই দিনের প্রস্তুতি ম্যাচ শেষ করেছে। ঘোষণা করা হয়নি শ্রীলঙ্কার স্কোয়াডও। তবে লঙ্কান নির্বাচকরা ইতোমধ্যে চূড়ান্ত করে ফেলেছেন ম্যাথিউস-চান্দিমালদের স্কোয়াড।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াডডে মুমিনুল হকের নেতৃত্বে আরও আছেন লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহী, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মোহাম্মদ সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী, শরীফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, মুগ্ধ, শুভাগত হোম চৌধুরী, শহীদুল ইসলাম, কাজী নুরুল হাসান সোহান।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *