WB Election 2021: Sreelekha Mitra slams Bollywood celebs campaigning for Bengal polls


Published by: Suparna Majumder |    Posted: April 20, 2021 4:21 pm|    Updated: April 20, 2021 4:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ভোটে বলিউড তারকারাও প্রচারের ময়দানে নেমে পড়েছেন। সোমবার পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল প্রার্থী (TMC Candidate) স্বপন দেবনাথের হয়ে প্রচার করেন অভিনেত্রী আমিশা প্যাটেল (Ameesha Patel)। তার আগে আবার কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রর (TMC Candidate Madan Mitra) হয়ে প্রচার করেছিলেন মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। যিনি কিনা আবার সপ্তাহ খানেক বাদেই বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তর হয়ে (BJP Candidate Sabyasachi Dutta) ভোট চেয়েছিলেন। এতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

মঙ্গলবার নিজের ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দিয়েছেন শ্রীলেখা। অভিনেত্রী লিখেছেন, “নিন পরিবর্তন দেখুন… বাংলায় সেলিব্রিটিরা মানুষের জন্য কাজ করতে ব্যস্ত, বাকিরা আমরা পলিটিক্স বুঝি না বলে সূক্ষ্মভাবে এড়িয়ে যান। আর একাংশ এখন হ্যাশট্যাগ নো ভোট টু বিজেপি বলে ইঙ্গিতে তৃণমূলকে ভোট দিন এটাই বলতে চায়… তাই এবার বলিউড থেকে আমদানি শুরু করল তৃণমূল পার্টি। প্রথমে মহিমা এবার আমিশা যাঁদের কাছে যাহাই বাহান্ন তাহাই তিপ্পান্ন যে টাকা দেবে বেশি তাঁর হয়ে প্রচার।”

WB Election 2021: Sreelekha Mitra slams Bollywood celebs campaigning for Bengal polls

[আরও পড়ুন: কোমায় বাঙালি গিটারিস্ট, চিকিৎসার জন্য সাহায্যের আরজি আরমান, ইমতিয়াজ আলির]

একুশের ভোটের আগে টলিউডের বহু তারকা রাজনীতির ময়দানে নেমে পড়েছেন। একদিকে তৃণমূলে যোগ দিয়ে প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক। অন্যদিকে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন রুদ্রনীল ঘোষ, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার এবং ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। প্রার্থী না হলেও জেলায় জেলায় ঘুরে বিজেপির হয়ে প্রচার করছেন মিঠুন। এদিকে ঘাসফুল শিবিরের হয়ে জনসভা করে চলেছেন দেব, নুসরত ও মিমিরা। মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেছেন সমাজবাদী পার্টির নেতা জয়া বচ্চন। এমন পরিস্থিতিতে বামেদের হয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন শ্রীলেখা। করোনা (Corona Virus) পরিস্থিতিতে বড় জমায়েত আর করা হবে না বলেই সিপিএমের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। অতিমারীর দ্বিতীয় ঢেউয়ের জেরে তৈরি হওয়া পরিস্থিতিতে আকাশবাণী ও দূরদর্শনের মাধ্যমে বিকল্প প্রচারের পথে হেঁটেছে বামেরা। যেখানে বক্তাদের মধ্যে রয়েছেন দীপ্সিতা ধর, সৃজন ভট্টাচার্য, মীনীক্ষী মুখোপাধ্যায়ের মতো তরুণ তুর্কিরা। বামেদের এই উদ্যোগেরও ভূয়সী প্রশংসা করেছেন অভিনেত্রী। ফেসবুকে লিখেছেন, “এই কারণেই বলা বিকল্প বামেরাই।”

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, যুবানকে নিয়ে চিন্তায় অনুরাগীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *