Bengali Actor Bhaswar Chatterjee kept Roza for Ramadan 2021


Published by: Suparna Majumder |    Posted: April 20, 2021 6:44 pm|    Updated: April 20, 2021 6:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক দশকেরও বেশি সময় ধরে বাংলা টেলিভশনে অভিনয় করছেন। কিছুদিন আগে ‘জয় বাবা লোকনাথ’ (Joy Baba Loknath) ধারাবাহিকে লোকনাথ বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। এবার রমজানে (Ramadan 2021) রোজা রাখছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। ফেসবুক পোস্টে সেকথা জানিয়েছেন তিনি। আবার কাশ্মীরি ভাষায় রমজানের শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেতা।

১৩ এপ্রিল থেকে শুরু হয়েছে রমজান। চলবে ১২ মে পর্যন্ত। এই এক মাসই নিষ্ঠার সঙ্গে উপবাস পালন করবেন বলে জানিয়েছেন অভিনেতা। কিন্তু আচমকা রমজানের উপবাস কেন? উত্তরে অভিনেতা জানিয়েছেন, হিন্দু-মুসলিম একতাই তাঁর লক্ষ্য। পাশাপাশি কাশ্মীরের মানুষদের প্রতি শ্রদ্ধা জানাতেও এক ধরে উপোস করার কঠিন ব্রত নিয়েছেন তিনি। ‘জয় বাবা লোকনাথ’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই জানতে পেরেছিলেন, লোকনাথ বাবা নিজেও কোরান পাঠ করতেন। তাঁর সেই আচরণ ভাস্বরের মন ছুঁয়ে গিয়েছিল। সেই থেকেই অনুপ্রেরণা জানান।

[আরও পড়ুন: দেশে মানুষ মরছে আর মালদ্বীপে গিয়ে ফুর্তি করছেন! ট্রোলড রণবীর-আলিয়া]

অভিনেতা জানান, ইন্ডাস্ট্রির অনেক মুসলিম কলাকুশলী রয়েছেন যাঁরা রোজা রেখেই দিনের পর দিন কাজ করে চলেছেন। তাঁদের কুর্নিশ জানাতেই তাঁর এই সিদ্ধান্ত। উপোস নিয়ে অভিনেতার বাবার একটু অমত ছিল। তবে তিনি পরব মানতে কখনও আপত্তি করেননি বলে জানান ভাস্বর। কাশ্মীরের প্রতি আলাদা টান রয়েছেন ভাস্বরের। সুযোগ পেলেই ছুটে যান ভূস্বর্গে। কাশ্মীরি ভাষাও শিখছেন অভিনেতা। ফেসবুকে কাশ্মীরি ভাষায় গান গাওয়ার একটি ভিডিও আপলোড করেছেন। সঙ্গে একটি স্ক্রিনশটও। ক্যাপশনে জানিয়েছেন, তাঁর গান শুনে ভাল লেগেছে কাশ্মীরের গায়ক ইশফাক কাওয়ার। উপত্যকায় গেলেই বাড়িতে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন।  কাশ্মীরি গায়কের থেকে প্রতিক্রিয়া পেয়ে বেজায় খুশি ভাস্বর। আর খুশির এই খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে পেরে আপ্লুত তিনি। ফেসবুক পোস্টে সেকথা জানাতেও ভোলেননি বাংলা টেলিভিশনের তারকা। 

[আরও পড়ুন: কোমায় বাঙালি গিটারিস্ট, চিকিৎসার জন্য সাহায্যের আরজি আরমান, ইমতিয়াজ আলির ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: