Alia Bhatt, Ranbir Kapoor trolled for vacationing in Maldives during this difficult time Corona Virus second wave


Published by: Suparna Majumder |    Posted: April 20, 2021 5:26 pm|    Updated: April 20, 2021 7:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের (Corona Virus) দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল দেশ। রোজই বাড়ছে করোনা (COVID-19) আক্রান্তের সংখ্যা। করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুরও (Ranbir Kapoor)। তার কিছু দিন পরই আলিয়া ভাটের (Alia Bhatt) কোভিড পজিটিভ হওয়ার খবর শোনা যায়। এখন করোনা মুক্ত দু’জনেই। আর কোভিড নেগেটিভ রিপোর্ট পেতেই মালদ্বীপে (Maldives) পাড়ি দিয়েছেন বলিউডের তারকা যুগল। এতেই ক্ষিপ্ত নেটিজেনদের একাংশ। রণবীর ও আলিয়ার বিমানবন্দরের ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে কটাক্ষের পালা।

 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী, যুবানকে নিয়ে চিন্তায় অনুরাগীরা]

এই ভিডিওতে কেউ লিখেছেন, “মনে হচ্ছে নিজের দেশের মানুষের পাশে না থেকে পালিয়ে যাচ্ছে। জনতা সব মনে রাখবে।” কেউ আবার লিখেছেন, “সমস্ত তারকারা মালদ্বীপে কেন পালাচ্ছে। রোজ কেউ না কেউ যাচ্ছে। ওখানকার সরকার কি মুক্তহস্তে দান করছে নাকি ওখানে করোনা নেই।” এর মধ্যেই আবার একজন লিখেছেন, “লজ্জাও নেই এই মানুষগুলোর! দেশে এই কঠিন সময়ে মানুষ মরছে, আর এরা সাহায্য করার বদলে ঘুরতে যাচ্ছে।”

Alia Bhatt and Ranbir Kapoor trolled for vacationing in Maldives during this difficult time Corona Virus second wave Alia Bhatt and Ranbir Kapoor trolled for vacationing in Maldives during this difficult time Corona Virus second wave Alia Bhatt and Ranbir Kapoor trolled for vacationing in Maldives during this difficult time Corona Virus second wave

উল্লেখ্য, বলিউড তারকাদের অনেকেরই পছন্দের ডেস্টিনেশন মালদ্বীপ। টাইগার শ্রফ, দিশা পাটানি থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, জাহ্নবী কাপুর, সারা আলি খান, অনেকেই সমুদ্রের নোনা জলে ছুটির আনন্দ উপভোগ করেছেন। কিছুদিন আগে আবার টলিউডের তারকা যুগল অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেনও মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে গিয়ে করোনা আক্রান্ত হন ঐন্দ্রিলা। মালদ্বীপেই কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে করোনামুক্ত হয়ে কলকাতায় ফেরত এসেছেন। সবসময় প্রেমিকার পাশে ছিলেন অঙ্কুশ। তবে তারকাদের এই ভ্রমণবিলাস মোটেও ভাল চোখে দেখছেন না নেট নাগরিকদের একাংশ। অনেকেই আবার “মালদ্বীপ মেলা ২০২১” বলেও কটাক্ষ করেছেন।

[আরও পড়ুন: ‘বলিউড থেকে আমদানি শুরু করল TMC’, আমিশা-মহিমাদের প্রচার নিয়ে তোপ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: